বুধবার , ৪ অক্টোবর ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটির বনরূপা / আলিফ মার্কেটে জুয়াড় ক্লাব, এপিবিএনের অভিযানে ৩৯ জুয়াড়ি আটক

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
অক্টোবর ৪, ২০২৩ ১২:২৮ পূর্বাহ্ণ

রাঙামাটি শহরের বাণিজ্যিক কেন্দ্র বনরূপাস্থ অভিজাত আলিফ মার্কেটে নিচে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৩৯জন জুয়ারিকে হাতেনাতে আটক করেছে এপিবিএন-১ রাঙামাটি অঞ্চল।

রাঙামাটি এপিবিএন-১ এর সহ-অধিনায়ক (পুলিশ সুপার) মোঃ তরিকুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার রাতে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে জুয়াড়িদের কাছ থেকে নগদ ৪৮ হাজার ৯৪০ টাকাসহ বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়।

এসময় এপিবিএন এর সহকারী পুলিশ সুপার মোঃ আবুল কালাম আজাদ, পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল বাতেন খাঁন, মোঃ রকিব-উল হোসেন,উপ-পুলিশ পরিদর্শক (এসআই) তপন নাথ, মোঃ সাখাওয়াত ইমতিয়াজসহ সঙ্গীয় ফোর্সগণ উক্ত অভিযানে অংশ গ্রহণ করেন।

এপিবিএন এর সহকারী পুলিশ সুপার আবুল কালাম আজাদ জানিয়েছেন, আমরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরেছি যে, বনরূপাস্থ আলিফ মার্কেটের নিচতলায় তথা (আন্ডার গ্রাউন্ডে) নিয়মিতই মাদক সেবনসহ জুয়ার আসর পরিচালিত হয়ে আসছে।

তারই ধারাবাহিকতায় সন্ত্রাস, চাঁদাবাজি, সাইবার ক্রাইম, ইভটিটিংসহ বিভিন্ন অপরাধমূলক কাজে আমাদের অভিযান অব্যাহত থাকবে। আমরা সঠিক তথ্য পেলে তা যাচাই বাছাই পূর্বক অভিযান পরিচালনা করবো।

জুয়াড়িদের কাছ থেকে নগদ টাকা, ৪৮ বান্ডেল দেশী বিদেশী জুয়া খেলার তাসসহ ৩৯ জনকে আটক করা হয়েছে। রাতেই জুয়াড়িদের কোতয়ালি থানায় হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: