মঙ্গলবার , ২২ মার্চ ২০২২ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

ইসলামিক ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বাঘাইছড়িতে

প্রতিবেদক
প্রতিনিধি, বাঘাইছড়ি, রাঙামাটি
মার্চ ২২, ২০২২ ৩:৫১ অপরাহ্ণ

 

ইসলামের প্রেম হৃদয়ে ছিল বলেই সুন্দর সমাজ গঠনের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৫ সালের ২২ মার্চ ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন, আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম।

তিনি আরো বলেন, মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম, মসজিদ পাঠাগার প্রকল্প, বিশাল প্রকাশনা সংস্থা ইসলামী মূল্যবোধ প্রচারে ভুমিকা রাখছে। দেশব্যাপী প্রতিটি জেলা ও উপজেলা পর্যায়ে ৫৬০ টি মডেল মসজিদের প্রকল্পটি দ্রুত সমাপ্তির পথে, এটি বাস্তবায়িত হলে ইসলামিক ফাউন্ডেশনের কার্যক্রম আরো বেশি গতিশীল হবে।

মঙ্গলবার ২২ মার্চ সকাল ১০  টায় ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ এর ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে, উপজেলা কার্যালয় থেকে র‌্যালী বের হয়ে বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, পবিত্র খতমে কুরআন ও দোয়া মিলাদ মাহফিলের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

এসময়ে উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মোঃ রেজাউল করিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম, বিশেষ অতিথি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল কাইয়ুম, উপজেলা মডেল কেয়ারটেকার মোঃ বোরহান উদ্দিন, সাধারণ কেয়ারটেকার মোঃ আনোয়ার হোসেন, সাধারণ কেয়ারটেকার মোঃ আব্দুর রহমান সহ বিভিন্ন মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: