শনিবার , ৩০ মার্চ ২০২৪ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ১ মাসের ত্রাণসামগ্রী বিতরণ করলো দেবতিষ্য ভিক্ষু

 

বিলাইছড়িতে গত ২৭ মার্চ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সংলগ্ন এলাকায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত ৫(পাঁচ) পরিবারের মাঝে ১ মাসের ত্রাণ সামগ্রী বিতরণ করলো দেবতিষ্য ভিক্ষু। তিনি ২ দিনের ব্যবধানে আবারও এই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন। তিনি আর কেউই নন তিনি হচ্ছেন পালবার লিং সেন্টার শিশুসদন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাজার সার্বজনীন বৌদ্ধ বিহারের বিহার অধ্যক্ষ দেবতিষ্য ভিক্ষু।

শনিবার (৩০ মার্চ) বিকাল ২ টায় তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন। প্রয়োজনীয় সামগ্রীর মধ্যে – চাউল ৫০ কেজি পেয়াজ ৫ কেজি, রসুন ১ কেজি, চিনি ২ কেজি, চাপাতা ৫০০ গ্রাম,দুধ ৫০০ গ্রাম, সোয়াবিন ৫ লিটার,অরেঞ্জটিকো ৫০০ গ্রাম,সাবান ২ পিস, বল সাবান ২ পিস,মসুর ডাল ২ কেজি,লুডুস ১ পেকেট,বিস্কুট ১ পেকেট,হুইল পাউডার ৫০০ গ্রাম,মরিচের গুড়া ৫০০ গ্রাম , হলুদের গুড়া ৫০০ গ্রাম,আলু ১০ কেজি, ধনিয়া ২০০ গ্রাম, লবণ ২ কেজি। পরিবারগুলো হচ্ছে – রবি বড়ুয়া,সোভন বড়ুয়া, বিতুময় চাকমা, দিপক দাশ এবং ভিম ঘোষ।

এ-সময় উপস্থিত ছিলেন শিশুসদন পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অংচাখ‌্য‌ই মার্মা (কার্বারী),অভয়া তিষ্য ভিক্ষু,প্রিয় নন্দ বড়ুয়া এবং পালবার লিং সেন্টার শিশুসদন সংস্থার স্বেচ্ছাসেবকবৃন্দ

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: