বৃহস্পতিবার , ৭ সেপ্টেম্বর ২০২৩ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রতিবেদক
প্রতিনিধি, মাটিরাঙ্গা, খাগড়াছড়ি
সেপ্টেম্বর ৭, ২০২৩ ৬:২৭ অপরাহ্ণ

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান প্রতিমন্ত্রী পদমর্যাদা কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি কে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন ও খাগড়াছড়িতে আওয়ামী লীগের সুদৃঢ় অবস্থানকে দুর্বল করার জন্য একটি মহল ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন মাটিরাঙ্গা উপজেলা ইউপি চেয়ারম্যান ফোরাম।

বৃহস্পতিবার (৭সেপ্টেম্বর) দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান ফোরাম এর আয়োজনে এ সংবাদ সম্মেলন করা হয়।

মাটিরাঙ্গা উপজেলা ইউপি চেয়ারম্যান ফোরাম এর সাধারণ সম্পাদক ও গোমতি ইউপি চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে বলেন গত ০৩ সেপ্টেম্বর ২০২৩ খ্রি. “জনতার কাঠগড়ায় জনপ্রতিনিধি” শিরোনামে দৈনিক যুগান্তর পত্রিকার প্রথম পৃষ্ঠায় প্রকাশিত সংবাদটি দৃষ্টিগোচর হবার পর এই মিথ্যা-ভিত্তিহীন, মনগড়া, বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত ভাবে সংবাদ প্রচার করায় সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মাটিরাঙ্গা উপজেলা ইউপি চেয়ারম্যান ফোরাম। আগামী দ্বাদশ জাতীয় নির্বাচন কে কেন্দ্র করে একটি চিহ্নিত অপশক্তি খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি ও মাননীয় চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) শরনার্থী পূনর্বাসন বিষয়ক ট্রাস্কফোর্সের চেয়ারম্যান এর বিরুদ্ধে মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে অপপ্রচারে লিপ্ত রয়েছে।

সংবাদ সম্মেলনে মাটিরাঙ্গা উপজেলা ইউপি চেয়ারম্যান ফোরাম এর সাধারণ সম্পাদক ও গোমতি ইউপি চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন আরো বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেতে কুজেন্দ্র লাল ত্রিপুরাকে ২০/২৫ লক্ষ টাকা দেয়ার তথ্যটি সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভীত্তিহীন। আমরা (চেয়ারম্যানগণ) নৌকা প্রতীক পাওয়ার জন্য কাউকে কোন টাকা দেয়নি। একই সাথে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হকের ভাতিজার জন্য নৌকা প্রতীক পেতে ২৫ লক্ষ টাকা দেয়ার তথ্য সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। এসব মিথ্যা তথ্য ও বানোয়াট সংবাদ প্রকাশে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান মাটিরাঙ্গা উপজেলা ইউপি চেয়ারম্যান ফোরাম।

সংবাদ সম্মেলনে মো. রহমত উল্লাহ’র সভাপতিত্বে এসময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সদুঅং মারমা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জসীম উদ্দিন ভূইঁয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ ফরাজী, মাটিরাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান হেমেন্দ্র ত্রিপুরা, আমতলী ইউপি চেয়ারম্যান মো. আব্দুল গণি, বড়নাল ইউপি চেয়ারম্যান মো: ইলিয়াছ, তাইন্দং ইউপি চেয়ারম্যান মো. পেয়ার আহাম্মদ মজুমদার, সাবেক মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম শান্ত, মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সভাপতি মো.আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত

দূর্গম ফারুয়ায় উপজেলার সকল দাপ্তরিক কার্যক্রম নিশ্চিত করণার্থে ব‍্যতিক্রমি উদ‍্যোগ 

রাঙামাটিতে তিন কোচিং সেন্টারকে জরিমানা

ঘরে ফিরে ফুলেল সংবর্ধনা পেল দেশ সেরা রাঙামাটির মেয়েরা

রাঙামাটি জেলা পরিষদ ও ডিএসএ সংবর্ধনা / সংবর্ধিত হচ্ছেন সাফ জয়ী পাহাড়ি কন্যারা; সম্মাননা পাচ্ছেন বীরসেন ও শান্তিমনি

কাপ্তাইয়ে  গাঁজাসহ একজন আটক

কাপ্তাই-আসামবস্তী সড়কে এক ব্যাক্তির লাশ উদ্ধার 

রক্তদাতারা মানবিক গুণের অধিকারী’-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

চার ইউপিডিএফ নেতাকে হত্যার প্রতিবাদের রাঙামাটিতে লাঠি মিছিল

৭২ ঘন্টা ধরে বিদ্যুৎ নেই জুরাছড়ি ও বরকলে

কর্ণফুলী নদীতে র‍্যালীর মাধ্যমে শেষ হলো বিজয়া দশমীর আনুষ্ঠানিকতা

%d bloggers like this: