বুধবার , ২৭ সেপ্টেম্বর ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

অন্তরা সেন আসলে কার স্ত্রী?

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
সেপ্টেম্বর ২৭, ২০২৩ ৭:২২ অপরাহ্ণ

 

এক স্ত্রী ২জন স্বামী! অন্তরা সেন আসলে কার স্ত্রী? এঘটনা নিয়ে দুই গ্রুপের মধ্যে প্রকাশ্যে শহরের আদালত পাড়া সংলগ্ন (গাউছিয়া মার্কেটের)সামনে হাতা-হাতি মারামারি করতে দেখা গেছে। হিন্দু সম্প্রদায়ের একজন নারী অন্তরা সেন। অন্তরা সেনকে চিনেনা এই শহরে এমন লোক খুবই কম আছে। আজ বুধবার দুপুরে শহরের গাউছিয়া মার্কেটের সামনে পারিবারিক কলহের জের ধরে অন্তরার প্রথম স্বামী টিটু দে(৩৭),দ্বিতীয় স্বামী সাইফুল আলম (৩৪) ও অন্তরা সেন এর মধ্যে প্রকাশ্যে হাতাহাতি মারামারি বাঁধে। যদিও লোকজন মারামারি ছুটাতে চেষ্টা করে কিন্তু দফায় দফায় উভয়ের মধ্যে মারধর চলে। একপর্যায়ে দু’গ্রুপ থানায় যাবে চলে সিএনজিতে উঠে।

অন্তরার প্রথম স্বামী টিটু দে বলেন, আমি দীর্ঘদিন প্রবাসে ছিলাম। আমি প্রবাসে থাকাকালিন সময়ে আমার স্ত্রী অন্তরা সেন শহরের ভেদভেদিস্থ শাহ আলমের ছেলে সাইফুল আলমের সাথে পরকীয় প্রেমে জড়িয়ে গোপনে ২০২১সালে বিয়ে করে।অন্তরা সেন তাদের বিয়ের কথা এত দিন গোপন রেখেছে। আমি বিদেশ থেকে আসার পরে আমার টাকা পয়সার হিসাব নিকাশ চাইলে অন্তরা উল্টা-পাল্টা কথা বার্তা বলে। একপর্যায়ে আমাকে ডির্ভোস দেয়। কিন্তু কেন কি কারনে আমাকে ডির্ভোস দিচ্ছে তার সঠিক ব্যাখ্যা দিতে পারে না অন্তরা সেন। আমার ৩-৪ লক্ষ টাকা কোথায় গেল তার কোন কুলকিনারা নাই। আমি এখনো অন্তরা সেনকে ছেড়ে দেই নাই। সে আমার বিবাহিত স্ত্রী। এব্যাপারে আমি আইনি প্রক্রিয়ায় যাবো। থানায় মামলা করবো।

অন্তরা সেন বলেন,আমার প্রথম স্বামী প্রবাসী টিটু দে আমাকে সব সময় মারধর করতো। বিদেশ যাওয়ার আগে সে আমাকে প্রায় সময় মারধর করে। পরে আমি সিদ্ধান্ত নিলাম সাইফুল আলমকে বিয়ে করে মুসলিম হয়ে যাব। তাই আমি কোর্টের হলফনামা মূলে মুসলিম হয়ে সাইফুল আলমকে বিয়ে করি। আমার বর্তমান মুসলিম নাম সাবিয়া জাহান শোভা। গাউছিয়া মার্কেটের সামনে যে ঘটনা ঘটেছে তা টিটু দে ও তার আত্নীয়স্বজন পরিকল্পিত ভাবে ঘটিয়েছে।

এদিকে অন্তরার ভাষ্য মতে দ্বিতীয় স্বামী সাইফুল আলম সাংবাদিকের প্রশ্নের জবাবে মুঠোফোনে বলেন,অন্তরা যদি বলে আমি তাকে বিয়ে করেছি তা হলে আলহাদুলিল্লাহ। তবে আজকে যে ঝগড়া বিবেদ হয়েছে তা লেনদেন নিয়ে। সাইফুল আলম সাক্ষাতে এসে সব কথা মিডিয়ার সামনে বলবেন।

স্থানীয়রা বলেন, গত ২-৩ বছর ধরে ভেদভেদিসহ গোটা শহর জুড়ে স্বামী স্ত্রীর মত গলায় গলায় ভাব,এমন সম্পর্ক আমরা দেখেছি অন্তরা সেন ও সাইফুল আলমের মধ্যে। কেউ কেউ মনে করেছে তারা স্বামী স্ত্রী। তার প্রতিফলন ঘটিয়েছে অন্তরা সেন। তার মূখে এখন সে স্বীকার করছে সাইফুল আলম তার বিবাহিত স্বামী।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ ওসি তদন্ত আকতার হোসেন বলেন, অন্তরার স্বামী টিটু দে থানায় অন্তরা সেন ও সাইফুল আলমের বিরুদ্ধে একটি অভিযোগ দিয়েছে।অভিযোগে বলা হয়েছে অন্তরার সাথে সাইফুল আলমের অবৈধ সম্পর্ক রয়েছে। এব্যাপারে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত

কাপ্তাইয়ে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে কৃষি উপকরণ বিতরণ 

উপজেলা পর্যায়ে ৫২টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন কাপ্তাই নৌবাহিনী স্কুল এন্ড কলেজ

জুরাছড়িতে চোরাই কাঠ ও বন্দুক উদ্ধার

রুমায় মহান বিজয় দিবস পালন

বর্তমান সরকারের আমলে পাহাড়ে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে- পার্বত্য প্রতিমন্ত্রী 

খাগড়াছড়ি সেনা ব্রিগেড স্থাপন লগ্ন থেকেই সম্প্রীতি উন্নয়নে অবদান রাখছে- কুজেন্দ্র লাল

সটসার্কিটে পুড়লো ১৪ বসতঘর, জানেন না বিদ্যুতের আবাসিক প্রকৌশলী!

কাউখালীতে সুন্নী সম্মেলন অনুষ্ঠিত

কাপ্তাইয়ে আশ্রয়ন প্রকল্পের ঘর পাচ্ছে আরো ২৬ পরিবার 

বাঘাইছড়িতে জনসংহতি সমিতির(জেএসএস) প্রতিষ্ঠাবার্ষিকী পালন 

%d bloggers like this: