শনিবার , ১৪ অক্টোবর ২০২৩ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নব নিযুক্ত চেয়ারম্যানকে জুরাছড়িবাসীর সংবর্ধনা

প্রতিবেদক
প্রতিনিধি, জুরাছড়ি, রাঙামাটি
অক্টোবর ১৪, ২০২৩ ৯:৪৪ অপরাহ্ণ

 

পাহাড়ে মানুষের জন্য গুনগত মানের শিক্ষা নিশ্চিত করণ, খাদ্য নিরাপত্তা, পরিবেশ উন্নয়ন নিয়ে আগামীতে উন্নয়ন বোর্ড কাজ করতে চাই। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নব নিযুক্ত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রদূতকে জুরাছড়িবাসী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে সুপ্রদীপ চাকমা একথা বলেন।

তিনি আরো বলেন এসবের পাশাপাশি সামাজিক-ধর্মীয় প্রতিষ্ঠান উন্নয়নেও কাজ করা হবে।

শনিবার (১৪ অক্টোবর) জুরাছড়ি উপজেলার সর্বস্তরের জনসাধারণের আয়োজনে জেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য প্রর্বতক চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রহমত উল্লাহ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা,থানা অফিসার ইনচার্জ আব্দুস সালাম, ভাইস চেয়ারম্যান রিটন চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান আল্পনা চাকমা, জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ইমন চাকমা, বনযোগীছড়া ইউপি চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা, মৈদং ইউপি চেয়ারম্যান সাধনা নন্দ চাকমা ও দুমদুম্যা ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান সাধন কুমার চাকমা,রির্সোস সেন্টারের ইন্সেট্রাক্টটর মোঃ মরশেদুল আলমসহ স্থানীয় হেডম্যান কার্বারী উপস্থিত ছিলেন।

বেলা ১২ টায় উপজেলায় চেয়ারম্যান পৌঁছালে উপজেলা বাসীর পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য প্রবর্তক চাকমা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রহমত উল্লাহ।

উপজেলা বিশ্রামাগের সংবর্ধনা অনুষ্ঠানে ৪৩ টি বেশী সামাজিক সংগঠন ও জনপ্রতিনিধির পক্ষ থেকে পৃথক পৃথক ভাবে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে উপজেলা পরিষদের পক্ষ থেকে চেয়ারম্যানকে ক্রেশ তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যান। এ সময় স্বাগত বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক কেতন চাকমা।

অনুষ্ঠান শেষে সুবলং শাখা বন বিহারে ১২৬ফুট সিংহ শয্যা বুদ্ধ মুর্তি দর্শন করেন তিনি।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: