মঙ্গলবার , ১৭ অক্টোবর ২০২৩ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে লংগদুতে মানববন্ধন

প্রতিবেদক
প্রতিনিধি, লংগদু, রাঙামাটি
অক্টোবর ১৭, ২০২৩ ৪:৩৯ অপরাহ্ণ

ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের নৃশংস হামলার প্রতিবাদে রাঙামাটির লংগদুতে উপজেলা ইমাম সমিতির উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলার বাইট্টাপাড়া বাজার হতে বিক্ষোভ মিছিল বের করে লংগদু শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এসে সমাবেশে একত্রিত হয়।

এসময় লংগদু উপজেলা ইমাম সমিতির সাধারন সম্পাদক হাফেজ আব্দুল মতিনের সঞ্চালনায়,উপজেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা সোহেল আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বায়তুশ শরফের সুপার মাওলানা ফোরকান আহমদ।

এছাড়াও সমাবেশে বক্তব্য রাখেন, মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা ফেরদৌস আলম,মাও. আমিনুর রশিদ,মাও. নাছির উদ্দীন, মাও. জুবাইদুল হাছান,মাও.আব্দুল মান্নান,মাও. ইমাইল হোসেন, মাও. জুল ফিকার সহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত হাজারো মুসলিম প্রিয় জনতা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিলে মুসলিম প্রিয় জনতা বলেন, ফিলিস্তিনের উপরে যে হারে ইসরায়েলি বাহীনি হামলা করছে, এভাবে চলতে থাকলে আমরাও বাংলাদেশ থেকে ফিলিস্তিনিদের সহযোগীতা করে ইসরায়েলকে পরাজিত করবো। নিরীহ মুসলিমদের পক্ষে আমাদের আন্দোলন আগামীতে আরো বেগবান করা হবে। এসময় বিভিন্ন ইসলামিক শ্লোগানে মুখরিত হয়ে উঠে সমাবেশ স্থল।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: