বুধবার , ১৫ নভেম্বর ২০২৩ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

অপহৃত ব্যবসায়ী শরিফুল ইসলাম রাসেলের মুক্তি দাবি পিসিসিপি’র

প্রতিবেদক
প্রেস বিজ্ঞপ্তি
নভেম্বর ১৫, ২০২৩ ৫:৫৬ অপরাহ্ণ

 

খাগড়াছড়ি সদর ৯নং পৌর ওয়ার্ডের কল্যানপুর এলাকার বাসিন্দা মো শরিফুল ইসলাম রাসেল, পিতা: বাচ্চু মিয়া। তিনি পেশায় একজন ক্ষুদ্র ব্যবসায়ী। গত ০৯ নভেম্বর বৃহস্পতিবার বিক্রয়ের উদ্দশ্যে বাগান দেখানোর কথা বলে খাগড়াছড়ি থেকে দীঘিনালা সড়কের আট মাইল নামক স্থানে নিয়ে গিয়ে উপজাতীয় সশস্ত্র গ্রুপ কর্তৃক রাসেলকে অপহরণ করে তিন লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

উক্ত ঘটনায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে (১৫ নভেম্বর) বুধবার বিকালে গণমাধ্যমে প্রেস বিবৃতি দেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি কেন্দ্রীয় কমিটির সভাপতি কায়েস ও সাধারণ সম্পাদক মো: হাবীব আজম।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, উল্লেখ্য যে, রাসেলের মুঠোফোন থেকে তার বাসায় যোগাযোগ করে মুক্তিপণের টাকা দাবি করা এবং একই নাম্বারে বিকাশে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা নেওয়া হয়। টাকা নেওয়ার পর থেকে ০৫(পাঁচ) দিন অতিবাহিত হলেও অপহরণকারীদের সাথে আর যোগাযোগ করা সম্ভব হয়নি।

অপহৃত রাসেলের মুক্তির দাবিতে এলাকাবাসীর আয়োজনে আজ ১৫ নভেম্বর বুধবার পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ পিসিএনপি ও পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র নেতৃবৃন্দের উপস্থিতিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পালিত হয়।

এতে উপস্থিত ছিলেন পিসিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মো আবদুল মজিদ, খাগড়াছড়ি জেলা সদস্য সচিব মো মাসুম রানা, কেন্দ্রীয় নির্বাহী সদস্য মো নজরুল ইসলাম, পিসিসিপি খাগড়াছড়ি জেলা সভাপতি সুমন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো মেহেদি হাসান, সাংগঠনিক সম্পাদক মো: সোহেল রানা প্রমূখ।

বিবৃতিতে নেতৃবৃন্দরা আরো বলেন, অপহৃত রাসেলকে জীবিত উদ্ধারের জন্য প্রশাসনের তৎপরতা কামনা করার পাশাপাশি আগামী ৪৮ ঘন্টার আলটিমেটাম দিচ্ছি। উক্ত সময়ের মধ্যে রাসলকে জীবিত উদ্ধার করা সম্ভব না হলে পিসিএনপি কেন্দ্রীয় কমিটির দিকনির্দেশনায় পিসিসিপি কেন্দ্রীয় কমিটি কর্তৃক কঠোর আন্দোলনের ঘোষণা করা হবে।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: