শনিবার , ১৮ নভেম্বর ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

হরতালের সমর্থনে রাঙামাটিতে বিএনপির ঝটিকা মিছিল, পুলিশের ধাওয়া

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
নভেম্বর ১৮, ২০২৩ ১১:৩৪ অপরাহ্ণ

 

নির্বাচন কমিশন ঘোষিত বিতর্কিত তফসিল বাতিল, হরতালের সমর্থনে ও র্নিদলীয় নিরপেক্ষ সরকারের অধীনে দ্বাদশ নির্বাচন অনুষ্ঠানের দাবিতে রাঙামাটি জেলা শহরের বিভিন্ন স্থানে ঝটিকা মিছিল করেছে বিএনপিসহ অংগ সহযোগি সংগঠন। শনিবার সন্ধ্যায় শহরের দোয়েল চত্বর ও কলেজগেট এলাকায় পুলিশের চোখে পাকি দিয়ে ঝটিকা মিছিল করে নেতাকর্মীরা।

বিএনপি’র ডাকা রবিবার ও সোমবার সকাল সন্ধ্যা হরতাল সফল করতে বিএনপি’র নেতাকর্মীসহ সকল জনসাধারণকে আহবান জানান ঝটিকা মিছিলকারীরা। সাবেক পার্বত্য উপমন্ত্রী মনি স্বপন দেওয়ানের নেতৃত্বে বিএনপি’র ঝটিকা মিছিলে অংশ গ্রহন করেন, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম শাকিল, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মাহবুবুল বাসেত অপু,জেলা বিএনপি’র যুগ্ন সম্পাদক শফিকুল ইসলাম,কেন্দ্রীয় যুবদলের উপজাতি বিষয়ক সম্পাদক আবু সাদাৎ মোঃ সায়েম, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নুর নবী ও যুবদলের সিনিয়র যুগ্ন সম্পাদক নাজিম উদ্দিনসহ বিএনপি,যুবদল,ছাত্রদল নেতাকর্মীরা।

প্রসংগত-বাংলাদেশ নির্বাচন কমিশন(সিইসি)’র তফসিলকে প্রত্যাখান করে রবিবার ও সোমবার টানা ৪৮ ঘন্টার হরতাল ডেকেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি)। একই কর্মসূচি ঘোষণা করেছে জামায়াতি ইসলামি বাংলাদেশ। তবে রাঙামাটিতে জামায়াতি ইসলামী বাংলাদেশ হরতাল ডাকেনি।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: