শনিবার , ৩০ ডিসেম্বর ২০২৩ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাপ্তাইয়ের বিনোদন কেন্দ্রে শত শত পর্যটকের আগমন

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
ডিসেম্বর ৩০, ২০২৩ ৫:৪৩ অপরাহ্ণ

 

কাপ্তাই ৪১ বিজিবি পরিচালিত ওয়াগ্গা রিভার ভিউ পার্ক এন্ড রেস্টুরেন্টে শনিবার (৩০ ডিসেম্বর)    গিয়ে দেখা যায়, এই বিনোদন কেন্দ্রে উপচে পড়া পর্যটকদের ভীড়। অনেকে পরিবার পরিজন নিয়ে এসেছেন বেড়াতে। তাদের একজন রাউজান এলাকার বাসিন্দা আবু ইউসুফ। কথা হয় তাঁর সাথে। তিনি বলেন , আমাদের ২০ জনের টিম নিয়ে সকাল সকাল  বেড়াতে এসেছি। কর্ণফুলি নদীর ধারে অবস্থিত এই বিনোদন কেন্দ্রটি খুবই সুন্দর। প্রকৃতির অপরুপ সৌন্দর্য মন্ডিত কর্নফুলি নদীর পাশে অবস্থিত এই বিনোদন স্পটে সব ধরনের সুযোগ সুবিধা পাওয়া গেছে। যা আমাদের ভ্রমনকে আনন্দদায়ক করেছে।

কাপ্তাই নৌবাহিনী পরিচালিত লেক প্যারাডাইস, সেনাবাহিনী পরিচালিত লেকশোর ও লেকভিউ, শিলছড়ি বনশ্রী পর্যটন সহ কাপ্তাইয়ের বিভিন্ন পর্যটন কেন্দ্রে গিয়ে দেখা যায় হাজারো পর্যটকের আনাগোনায় মুখরিত বিনোদন কেন্দ্রগুলো।

কাপ্তাই ফোরামের এডমিন এবং কাপ্তাই পর্যটন শিল্প নিয়ে কাজ করা কাপ্তাই উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক এ আর লিমন বলেন,  বিএনপি সহ সমমনা দলের হরতাল এবং অবরোধে কাপ্তাই পর্যটন শিল্পে গত ২ মাস মন্দাভাব চলছিল। কিন্তু বছরের শেষের দিকে কাপ্তাইয়ের বিভিন্ন স্পটে প্রচুর পর্যটকের আগমন ঘটেছে। যা আমাদের পর্যটন শিল্পের জন্য সুখকর।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: