মঙ্গলবার , ২ জানুয়ারি ২০২৪ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

পাহাড়ের প্রত্যন্ত অঞ্চলে প্রচুর উন্নয়ন করেছেন শেখ হাসিনা-দীপংকর তালুকদার এমপি

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
জানুয়ারি ২, ২০২৪ ২:০১ অপরাহ্ণ

 

বর্তমান জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চিৎমরমের  দূর্গম  এলাকা সহ পাহাড়ের প্রত্যন্ত অঞ্চলে রাস্তাঘাট হয়েছে, শিক্ষা প্রতিষ্ঠান হয়েছে, বিদ্যুৎ গিয়েছে এবং ধর্মীয় প্রতিষ্ঠান হয়েছে। তাই আগামী ৭ জানুয়ারি আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে আপনারা অব্যাহত রাখবেন।

মঙ্গলবার (২ জানুয়ারি ) সকাল সাড়ে ৯ টায় কাপ্তাই উপজেলার ৩  নং চিৎমরম ইউনিয়নের বাজার সংলগ্ন রেস্ট হাউসে চত্বরে  নির্বাচনী প্রচারনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ২৯৯ নং সংসদীয় আসনের আওয়ামী লীগের নৌকা প্রতিক নিয়ে  প্রতিদ্বন্ধিতাকারী দীপংকর তালুকদার একথা বলেন।

নির্বাচনী প্রচারনা সভাটি জনসমুদ্রে রুপ নেওয়ায় তিনি সর্বস্তরের জনগণের প্রতি আন্তরিক ধন্যবাদ সহ কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং শেখ হাসিনার হাতকে আরোও শক্তিশালী করার আহবান  জানান।

চিৎমরম ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির  আয়োজনে অনুষ্ঠিত প্রচারনা সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী।

ইউনিয়ন আওয়ামী লীগের   সাধারণ সম্পাদক নুরুল  আলম চৌধুরী  এবং উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক মিচিং মারমার   সঞ্চালনায় এসময়  রাঙামাটি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মফিজুল হক, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো: হানিফ, কাপ্তাই উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি প্রকৌশলী থোয়াই চিং মং মারমা, সহ সভাপতি দীপ্তিময় তালুকদার ও বির্দশন বড়ুয়া, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সদস্য ওয়াশিংটন চাকমা, অংহ্লাচিং মারমা ও লুৎফর রহমান , কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হানিফ বাবুল, সাংস্কৃতিক সম্পাদক মো: জাহাঙ্গীর আলম, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মো: সামসুল আলম, ১১৯ নং ভার্য্যাতলী মৌজার হেডম্যান ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা থোয়াই অং মারমা, ৩২৩ নং চিৎমরম মৌজার হেডম্যান ক্যওসিং মং, কাপ্তাই উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ সিদ্দিকী সহ রাঙামাটি জেলা ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ,  অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

স্বাগত বক্তব্য রাখেন চিৎমরম ইউনিয়ন যুবলীগের সভাপতি উক্যসাই মারমা। এর আগে তিনি ঐতিহ্যবাহী চিৎমরম বৌদ্ধ বিহারে পঞ্চশীল প্রার্থনা করেন।

এদিকে, দীপংকর তালুকদার মঙ্গলবার  সকাল সাড়ে ১১ টায়   কাপ্তাই উপজেলার  কাপ্তাই প্রজেক্ট  নিউমার্কেট  এলাকায় নির্বাচনি প্রচারনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন, আওয়ামী লীগ বিশ্বাস করে জনগনই সকল ক্ষমতার উৎস। তাই আগামী ৭ জানুয়ারি জনগনই নির্বাচন করবেন কে ক্ষমতা যাবে। তিনি আরোও বলেন, বিএনপি নির্বাচনে ভরাডুবি জেনে নির্বাচন বর্জন করেছে।

৪ নং কাপ্তাই ইউনিয়ন এর ৭, ৮ ও, ৯ নং ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটি এই প্রচারনা সভার আয়োজন করেন। এতে সভাপতিত্ব করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক শাহআলম চৌধুরী।

এসময় জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক  নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে তিনি একই দিন বিকেলে  কাপ্তাই ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে  নতুনবাজার  এলাকায়   নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন। ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী সামসুল ইসলাম আজমীর এতে সভাপতিত্ব করেন। এখানে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে বিকেলে তিনি ওয়াগ্গা ইউনিয়ন এর  শিলছড়ি বাজারে পথসভায় বক্তব্য রাখেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত

সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে চাই-এএসপি মাহমুদা বেগম

কাপ্তাইয়ে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির প্রস্তূতিমূলক সভা, প্রস্তুত ১৯টি আশ্রয়কেন্দ্র

রাঙামাটির প্রতিবন্ধী স্কুলের সাইমা ও শক্তিমান পেল প্রধানমন্ত্রীর ১লক্ষ টাকা অনুদান

কাপ্তাই ফায়ার সার্ভিস দপ্তরে ৩ দিনব্যাপী স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন 

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিয়ম ভেঙ্গে খাগড়াছড়িতে অবাধে আসছে বিদেশী পর্যটক

জুরাছড়ি পানছড়ি ভুবন জয় সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত 

কাপ্তাই নালন্দা বিহারের পাশে পাহাড় ধ্বস: ক্ষতিগ্রস্ত ৫ টি বাড়ি

যথাযোগ্য মর্যাদায় নানিয়ারচরে ৭ই মার্চ পালন

কাপ্তাইয়ের ওয়াগ্গায় ৮৩৮ জন পেলেন টিসিবির পণ্য

কাপ্তাইয়ের চৌধুরী ছড়ায় অগ্নিকান্ডে পুড়েছে দোকান বসতবাড়ি

%d bloggers like this: