বৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

উন্নয়নে সমৃদ্ধ, সম্প্রীতিতে সম্পূর্ণ পার্বত্য চট্টগ্রাম গড়তে নৌকার বিকল্প নেই-কুজেন্দ্র লাল ত্রিপুরা 

প্রতিবেদক
বিশেষ প্রতিনিধি, খাগড়াছড়ি
জানুয়ারি ৪, ২০২৪ ৮:০০ অপরাহ্ণ

 

২৯৮ নং খাগড়াছড়ি সংসদীয় আসনের এমপি প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, আমি সাধারণ মানুষের সাথে বেড়ে উঠা মানুষ। আপনাদের মূল্যবান ভোটে দুই দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আবার জন্মালেও আপনাদের ঋণ শোধ করতে পারবো না। আমি সব সময় আপনাদের লোক হয়েই থাকতে চাই। বিগত দশ বছর আমার দরোজা- আমার ফোন; আপনাদের জন্য উন্মুক্ত ছিলো।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা নিজের অভিব্যক্তি প্রকাশ করে বলেন, দল-মত-জাতি-ধর্ম নির্বিশেষে সবার জন্য উদারভাবে কাজ করেছি। কোথাও সফল কোথাও ব্যর্থতা; এসব প্রতিটি জীবনেরই অংশ। সব সময় গণমানুষের পাশে থাকতে সচেষ্ট ছিলাম। কখনো কারো উপকার করতে না পারলে কারো কোন ক্ষতি করার চেষ্টা করিনি। একজন নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে সব সময় সবার ডাকে সাড়া দিয়েছি। সুখে-দু:খে- উৎসব-পার্বণে মিলেমিশে সবার সাথে চলেছি- চলবো; এটাই আমার পাথেয়। ছোট-বড়ো-ধনী-গরীব; সবার সাথে বৈষম্যহীনভাবে এগিয়ে যাওয়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর শিক্ষা।

কুজেন্দ্র লাল ত্রিপুরা বৃহস্পতিবার সকালে দীঘিনালা সদর- বিকেলে খাগড়াছড়ি শহরের শাপলা চত্বর এবং সন্ধ্যায় নিজ বাড়িতে আয়োজিত পৃথক পৃথক পথসভায় এসব কথা বলেন।

তিনি আগামী রোববার সাত জানুয়ারি ‘উন্নয়নে সমৃদ্ধ, সম্প্রীতিতে সম্পূর্ণ পার্বত্য চট্টগ্রাম’ গড়তে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র সুযোগ্য কন্যা- দেশরত্ন- শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করতে নৌকা প্রতীকে ভোট দেয়ার উদাত্ত আহ্বান জানান।

এসব সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চাইথোঅং মারমা, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ চেয়ারম্যান হাজী জাফর আহাম্মদ, জেলা আওয়ামীলীগের সা. সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামীলীগের যথাক্রমে সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাবেক পৌর চেয়ারম্যান মংক্যচিং চৌধুরী, মনির হোসেন খান ও তপন কান্তি দে, যুগ্ম-সা. সম্পাদক এড. আশুতোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম ও সদর উপজেলা আওয়ামীলীগের সা. সম্পাদক বিশ্বজিত রায়দাশ বক্তব্য রাখেন।

জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক নুরুল আজম’র সঞ্চালনায় অনুষ্ঠিত শাপলা চত্বরের পথসভায় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামীলীগ নেতা যথাক্রমে হাজী রফিক আহাম্মদ, নুর হোসেন চৌধুরী, ছালেহ আহাম্মদ, চন্দন কুমার দে, মো. শওকতুল ইসলাম, মনির আহাম্মদ, পৌর আওয়ামীলীগ সভাপতি জাবেদ হোসেন ও সা, সম্পাদক পরিমল দেবনাথ, জেলা যুবলীগের সা, সম্পাদক কে এম ইসমাইল, জেলা ছাত্রলীগের আহ্বায়ক উবিক মোহন ত্রিপুরা উপস্থিত ছিলেন।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: