শনিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৪ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটিতে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ৩:৩৩ অপরাহ্ণ

‘পঁচিশে যুগান্তর’ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে রাঙামাটিতে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, কেক কাটা ও মিষ্টি বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় যুগান্তর স্বজন সমাবেশ রাঙামাটি জেলা শাখার উদ্যোগে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে হতে বের করে হ্যাপিরমোড় হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সম্মেলন কক্ষে গিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

যুগান্তর স্বজন সমাবেশের রাঙামাটি জেলা শাখার সভাপতি এম কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলার রোভার-স্কাউট সাধারণ সম্পাদক বিশিষ্টজন নুরুল আবছার। এতে আরও উপস্থিত ছিলেন রাঙামাটির বিশিষ্ট সাংবাদিক চৌধুরী হারুনুর রশিদ, সত্রং চাকমা, সাধন বিকাশ চাকমা, হিমেল চাকমা, হেফাজত-উল বারি সবুজ, জিয়াউর রহমান জুয়েল, বিহারী চাকমা, কবি ও সাহিত্যিক প্রগতি খীসা, দৈনিক যুগান্তরের কাউখালী উপজেলা প্রতিনিধি মো. ওমর ফারুক, স্বজন সমাবেশ রাঙামাটি জেলা শাখার উপদেষ্টা সুপ্রিয় চাকমা শুভ, সাধারণ সম্পাদক প্রথমা চাকমা, যুগ্ম সম্পাদক মনিষা চাকমা, সাংগঠনিক সম্পাদক অন্তর চাকমাসহ অন্য বিশিষ্টজন ও স্বজনরা। অনুষ্ঠান পরিচালনা করেন দৈনিক যুগান্তর জেলা প্রতিনিধি ও স্বজন সমাবেশ জেলা শাখার প্রধান উপদেষ্টা সুশীল প্রসাদ চাকমা। আলোচনার শুরুতেই দৈনিক যুগান্তরের স্বপ্নদষ্টা ও প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা শহিদ নুরুল ইসলামকে শ্রদ্ধায় স্মরণ করা হয়।

বক্তারা বলেন, দৈনিক যুগান্তর শুরু থেকেই সত্য প্রকাশে নির্ভীক। রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হয়ে দেশের অগ্রযাত্রায় বলিষ্ঠ ভূমিকা পালন করে যাচ্ছে যুগান্তর। পত্রিকাটি বাংলাদেশের গণমানুষের মুখপত্র হিসাবে অবিচল দেশ ও জনগণের কথা বলে যাচ্ছে। দেশের উন্নয়ন যাত্রায় সহযাত্রী হয়ে জনস্বার্থে গণমানুষের পাশে থেকে নিরন্তর কাজ করে যাচ্ছে যুগান্তর। পার্বত্য চট্টগ্রামের বিষয়েও সবক্ষেত্রে প্রাধান্য দিয়ে যাচ্ছে এ সংবাদপত্রটি। ভষ্যিতেও যুগান্তরের অগ্রযাত্রা সুদৃঢ় ও অবিচল থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করে দৈনিক যুগান্তর পরিবার, পাঠক ও শুভানুধ্যায়ী সবার প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানান বক্তারা। পরে যুগান্তর প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথি ও স্বজনরা। এ সময় মিষ্টি বিতরণ করা হয়।

এছাড়া পৃথক বার্তায় দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে পত্রিকাটির অগ্রযাত্রা ও উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন রাঙামাটি জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি (পাবলিক প্রসিকিউটর) অ্যাডভোকেট সাইফুল ইসলাম এবং রাঙামাটি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দীপক বিকাশ চাকমা।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: