বুধবার , ২১ ফেব্রুয়ারি ২০২৪ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাউখালীতে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন 

প্রতিবেদক
প্রতিনিধি, কাউখালী, রাঙামাটি
ফেব্রুয়ারি ২১, ২০২৪ ২:৫৩ অপরাহ্ণ

 

রাঙামাটির কাউখালী উপজেলা প্রশাসনের আয়োজনে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস -২০২৪ ইং বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে গতকাল বুধবার পালন করা হয়।

দিবসটি উপলক্ষে বুধবার রাত ১২ টা ১ মিনিটে উপজেলা পরিষদ চত্বরে কেন্দ্রীয় শহিদ মিনারে ও জাতির জনকের ম্যুরালে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন কাউখালী থানা পুলিশ কাউখালি উপজেলা প্রেসক্লাব উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অংগ সংগঠন উপজেলা বিএনপি ও সহযোগী অংগ সংগঠন উপজেলা জাতীয় পার্টি ও উপজেলার বিভিন্ন দপ্তর এবং বিভিন্ন শিক্ষা প্রতিস্টান ও সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ হতে পুষ্প মাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে শহিদ মিনার চত্বরে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের পাশাপাশি দেশ ও জাতির কল্যানে দোয়া করা হয়।

বুধবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা উপজেলা নিবাহী অফিসার রক্তিম চৌধুরীর সভাপতিত্বে অনুস্টিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সামশু দোহা চৌধুরী। সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ রাসেল সরকার, উপজেলা ভাইস- চেয়ারম্যান অংপুরু মারমা, উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ আবদুল্যাহ আল মাসুদ। অনুস্টান সঞ্চালনায় ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার সীমা রানী সেন। অনুষ্ঠান আহবায়ক উপজেলা বিআরডিবি অফিসার প্রিয়তোষ কান্তি দে।

পরে আলোচনা সভা শেষে প্রধান অতিথি কতৃক অনুষ্ঠানে চিত্রাংকন প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা, আবৃত্তি প্রতিযোগিতা, সুন্দর হাতের লেখা প্রতিযোগিতায় অংশ গ্রহনকারি বিজয়ী ছাত্র ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: