রবিবার , ২৪ মার্চ ২০২৪ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বৃহত্তর রাঙামাটি সমিতি (চট্টগ্রাম)’র ইফতার মাহফিল দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
মার্চ ২৪, ২০২৪ ২:৩৭ অপরাহ্ণ

 

বৃহত্তর রাঙামাটি রাঙামাটি সমিতি চট্টগ্রাম এর ইফতার মাহফিল দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার বিকাল সাড়ে ৫টায় চট্টগ্রাম মুরাদপুরস্থ হোটেল জামানে উক্ত ইফতার মাহফিল দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের যুগ্ন সম্পাদক মোঃ সাইফুল্লাহ মনসুর এর পরিচালনায় উক্ত সংগঠনের সভাপতি মোঃ খোশাল খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা ও অত্র সংগঠনের উপদেষ্টা মোঃ আব্দুস সবুর।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,ইসলামী বিশ্ব বিদ্যালয়ের শিক্ষক ও সংগঠনের উপদেষ্টা ড.আলী হোসেন।এতে বক্তব্য রাখেন,চট্টগ্রাম ক্যান্টঃপাবলিক কলেজের প্রফেসার মোঃ মাফুজুর রহমান,সংগঠনের উপদেষ্টা এডভোকেট মোঃ আবছার আলী,সংগঠনের উপদেষ্টা ও বাঘাইছড়ি পৌরসভার (সাবেক)মেয়র আলমগীর কবির, প্রভাষক মোঃ নিজাম উদ্দিন ও প্রভাষক মুজাহেদুল ইসলাম বাতেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সংগঠনের সাধারণ সম্পাদক দিদারুল আলম,সংগঠনের উপদেষ্টা আমীম উল্লাহ, সংগঠনের সহসভাপতি মোঃ সালা উদ্দিন,মোঃ সেলিম,হাবিব উল্লাহ,মোঃ জামাল উদ্দিনসহ আরো অনেকে। ইফতার মাহফিল ও দোয়া আলোচনা সভা উদযাপন আহবায়ক মোঃ সাইফুল মনসুর ও সদস্য সচিব পুলিশ আলমগীর হোসেনসহ সংগঠনের নেতৃৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা সকলে বৃহত্তর রাঙামাটি সমিতি চট্টগ্রাম এর বিভিন্ন কর্মকান্ড তুলে ধরা হয়। মাহে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করা হয়। চট্টগ্রাম শহরের মধ্যে বৃহত্তর রাঙামাটি সমিতি আরো উত্তর উত্তর সাফল্য কামনা করেন। পরে সংগঠনটির জন্য ও দেশ জাতির শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: