বুধবার , ২২ মে ২০২৪ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বিলাইছড়ির বড়থলি ইউপি চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি

প্রতিবেদক
বিলাইছড়ি প্রতিনিধি, রাঙামাটি।
মে ২২, ২০২৪ ১২:৩০ অপরাহ্ণ

রাঙামাটির বিলাইছড়ি উপজেলার বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতোমং মারমা গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল মঙ্গলবার রাতে দুর্বৃত্তদের হামলার শিকার হন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার বিলাইছড়ি উপজেলার বড়তলি ইউনিয়নের বড়থলি মারমা পাড়ায় আতোমং মারমা তাঁর চাচার বাড়িতে বেড়াতে যান। রাত সাড়ে ১১ টার দিকে বাড়ির উঠানে হাঁটার সময় অতর্কিতে তাঁকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়া হয়। পরে বাড়ির লোকজন ও স্থানীয়রা ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। চেয়ারম্যান আতোমং মারমার হাতে ও পায়ে গুলি লাগে।

পরে তাঁকে উদ্ধার করে স্থানীয় সেনা ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে মধ্যরাতে পাশের উপজেলা বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনেরা। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে বান্দরবান সদর হাসপাতালে নেওয়া হয়। আজ বুধবার সকালে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাঁকে।

বিলাইছড়ি থানার ওসি মো. আক্তার হোসেন ইনডিপেনডেন্ট ডিজিটালকে বলেন, বড়থলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সন্ত্রাসীদের গুলিতে গুলিবিদ্ধ হয়েছে। তাঁকে প্রথমে রুমা স্বাস্থ্য কমপ্লেক্স পরে বান্দরবান জেলা সদর হাসপাতালে এবং সেখান থেকে বুধবার চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়।

ঘটনার তদন্ত করছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, কুকিচিন সন্ত্রাসীরা এই হামলা চালাতে পারে। তবে এখন পর্যন্ত হামলার কারণ ও হামলাকারীদের বিষয়ে নিশ্চিত কিছু জানা যায়নি।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: