শনিবার , ১ জুন ২০২৪ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

এসএসসি পরিক্ষার্থী পাশে দাঁড়ালো “ফ্রেন্ডস ক্লাব অফ বান্দরবান”

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, বান্দরবান।
জুন ১, ২০২৪ ৯:৪৪ অপরাহ্ণ

বান্দরবানে অস্বচ্ছল পরিবারে এক মেধাবী এসএসসি পরীক্ষার্থী মানবিক সহযোগীতা হাত বাড়িয়ে দিয়েছেন “ফ্রেন্ডস অফ ক্লাব বান্দরবান”। যে ক্লাবটি বিশেষ করে ক্রীড়া সাথে সম্পৃক্ত তার পাশাপাশি যে ক্লাবটি মানবিক সংগঠন হিসেবে বহুদিন ধরে সমাজে অবহেলিত মানুষের কল্যাণে কাজ করে আসছে।

আজ শনিবার (১ জুন) দুপুরে রোয়াংছড়ি উপজেলার তেতুলিয়া পাড়া ১নং ওয়ার্ড এক মেধাবী শিক্ষার্থী নারী পাশে দাঁড়িয়েছেন “ফ্রেন্ডস অফ ক্লাব বান্দরবান” নামে সংগঠনটি। এবারে ২০২৪-সালে এসএসসি পরীক্ষার্থীর ফরম পূরণের জন্য ক্লাবটি পক্ষ থেকে মোট সাড়ে ৬ হাজার টাকা সহযোগিতা করেছেন।
ফ্রেন্ডস অফ ক্লাব বান্দরবান ক্লাবের সদস্যরা জানান, অর্থের অভাবে একজন মেধাবী ছাত্রী তার এসএসসি পরীক্ষার ফরম পূরণ করতে পারছেন না, বিভিন্ন মাধ্যম থেকে এমন খবর জানতে পেরে আর্থিকভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিতে ছাত্রীর বাড়িতে ছুটে যান ফ্রেন্ডস ক্লাবের সদস্যরা।
ভর্তি হতে পেরে এসএসসি পরীক্ষার্থী উখ্যাইচিং মারমা তার অনুভূতি কথা তুলেন ধরেন, আমরা অত্যন্ত নিম্ন আয়ের মানুষ। পরিবারে মা-বাবা’রা দিনমজুরি কাজ করে কোনরকম সংসার চলে। তাই আমাদের লেখাপড়া খরচ চালাতে হিমশিম হচ্ছে। তাই আমার লেখাপড়া বন্ধ হওয়ার পরিক্রম চলছিল। আপনারা আমার অস্বচ্ছ পরিবারের পাশে দাঁড়িয়ে, আমাকে মনের সাহস জুগিয়ে এসএসসি পরীক্ষা অংশ নেয়ার জন্য সহযোগীতা করেছেন।
এসময় “ফ্রেন্ডস অফ ক্লাব বান্দরবান” ক্লাবের কয়েকজন সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: