সোমবার , ২৬ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রামগড়ে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে জেলা প্রশাসকের ত্রাণ বিতরণ

প্রতিবেদক
প্রতিনিধি, রামগড়, খাগড়াছড়ি
আগস্ট ২৬, ২০২৪ ৭:৫১ অপরাহ্ণ

খাগড়াছড়ির রামগড়ে টানা ভারী বর্ষণ ও বন্যায় ক্ষতিগ্রস্ত উপজেলার ২টি ইউনিয়নে প্রায় ৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী (চাল) বিতরণ করেছে জেলা প্রশাসন মোঃ সহিদুজ্জামান।

সোমবার (২৬ আগষ্ট) দুপুরে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ১নং রামগড় ও ২নং পাতাছড়া ইউনিয়নে বানভাসী প্রায় ৫ হাজার পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মুখে খাবার তুলে দেয়ার জন্য সরকারের পক্ষ থেকে রামগড় উপজেলার ২টি ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত তদারকি কর্মকর্তার মাধ্যমে স্থানীয় রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সরকারের ত্রাণ কার্যত্রুম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, রামগড় উপজেলা নির্বাহী অফিসার মিসেস মমতা আফরিন, সহকারী কমিশনার (ভুমি) ইসমত জাহান তুহিন, ওসি দেবপ্রিয় দাস, আইসিটি কর্মকর্তা রেহান উদ্দিন, ইউনিয়ন সচিব মিজানুর রহমান, সচিব মোঃ রাসেল, উপজেলা বিএনপির সভাপতি হাফেজ আহমেদ ভুঁইয়া, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুর হোসেন নুরু, পৌর বিএনপির সভাপতি মোঃ জসিম উদ্দিন সহ স্থানীয় সাংবাদিকরা।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: