রবিবার , ২২ মে ২০২২ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটির ঘাগড়ায় বাস উল্টে আহত ২০

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
মে ২২, ২০২২ ৬:৫২ অপরাহ্ণ

রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়ায় যাত্রীবাহী বাস পাহাড়িকা নিয়ন্ত্রণ হারিয়ে পথের দ্বারে যাত্রীর অপেক্ষায় থাকা সিএনজি চাপা দিয়েছে।  এতে বাস চালক, পথচারী, সিএনজি চালকসহ ২০ জন আহত হয়েছে।

রবিবার বিকাল  ৩ টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের  মধ্যে থেকে চালকসহ ৫ জনকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এ দুর্ঘটনায় প্রাণহানীর ঘটনা না ঘটেলও তিনটি সিএনজি অটোরিক্সা দুমড়ে মুচড়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাঙামাটি থেকে ছেড়ে যাওয়া পাহাড়িকা সার্ভিস (ঢাকা মেট্টো ১৪-৭১৭৮) গাড়ীটি ঘাগড়া  বাজারের কাছে শ্রমিক কল্যাণ সংস্থার ভবনের পাশে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকে সিএনজিও ৩ টিকে জোরে ধাক্কা দেয় এবং খাত হয়ে উল্টে যায়।

এ ঘটনায় কেউ মারা না গেলেও বাসে ও রাস্তার পাশে থাকা প্রায় ২০ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সামান্য আঘাতপ্রাপ্তদের ঘাগড়া ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। গুরুতর আহতদের রাঙামাটি সদর হাসপাতালে প্রেরণ করে।

এদিকে রাঙামাটি হাসপাতাল আরএমও ডাঃ শতকত আকবর জানান, বিকাল সাড়ে তিনটার দিকে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে  হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

তাদের মধ্যে ড্রাইভার অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে চট্টগ্রাম পাঠানো হয়েছে। অপর ৪ জনকে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: