মঙ্গলবার , ৩১ মে ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ / কলেজ পর্যায়ে বির্তক প্রতিযোগিতায় শ্রেষ্ঠ শিক্ষার্থী সেলিনা

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
মে ৩১, ২০২২ ৫:০৮ অপরাহ্ণ

 

কলেজ পর্যায়ে (বির্তক) প্রতিযোগিতায় রাঙামাটি পার্বত্য জেলায় শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন রাঙামাটি সরকারী কলেজের ইংলিশে অনার্স ১ম বর্ষের ছাত্রী সেলিনা আক্তার(রিতা)। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে এ প্রতিযোগিতায় অংশ গ্রহন করেন সেলিনা আক্তার। সে উপজেলা পর্যায়েও বির্তক প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে। পরে রাঙামাটি সরকারী কলেজ থেকে জেলা পর্যায়েও সে প্রথম স্থান অর্জন করে গত ৩০ মে ২০২২ বিভাগীয় পর্যায়ে বির্তক প্রতিযোগিতায় গিয়ে চট্টগ্রাম মহসিন কলেজের সাথে পরাজিত হন।

মেধাবি শিক্ষার্থী সেলিনা বলেন,জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে বির্তক প্রতিযোগিতায় আমি রাঙামাটি কলেজ থেকে উপজেলা পর্যায়ে প্রথম স্থান অর্জন করি।পরে জেলা পর্যায়েও বির্তক প্রতিযোগিতায় আমি প্রথম স্থান অধিকার লাভ করি। বিভাগীয় পর্যায়ে চট্টগ্রাম মহসিন কলেজের সাথে অংশ গ্রহন করে বির্তক প্রতিযোগিতা আমার বক্তব্য ভাল হলেও সেখানে কারচুপি করা হয়েছে। কারন আমি তো পাহাড়ের মেয়ে তাই। আমি সকলের দোয়া বরকতে আগামী বড় একটা কিছু হতে চাই। তবে জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

রাঙামাটি সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর তুষার কান্তি বড়ুয়া বলেন,জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর কর্তৃক আয়োজিত বির্তক প্রতিযোগিতায় অংশ গ্রহন করে প্রথমে উপজেলা পর্যায়ে আমাদের কলেজ থেকে শিক্ষার্থী সেলিনা আক্তার (ইংলিশে অনার্স ১ম বর্ষ) প্রথম স্থান অর্জন করে। পরে জেলা পর্যায়েও বির্তক প্রতিযোগিতায় সে প্রথম স্থান অর্জন করে বিভাগীয় পর্যায়ে অংশ গ্রহন করেন।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: