শনিবার , ৬ আগস্ট ২০২২ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

যারা দেশপ্রেমিক সেনাবাহিনীকে হত্যা করে তাদের এইদেশে থাকার অধিকার নেই

 

রাঙামাটির নানিয়ারচরে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের এবং সহযোগী সংগঠনের আংশিক কমিটি গঠনের লক্ষ্যে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

৬ই আগষ্ট শনিবার সকালে নানিয়ারচর উপজেলা মাঠ প্রাঙ্গনে সম্মেলনে জেলা পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সহ-নুরুজ্জামান হাওলাদারের সভাপতিত্বে সম্মেলনের প্রধান অতিথির বক্তব্য দেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী মোঃ মজিবর রহমান মজিব।

আলোচনা সভায় বক্তারা বলেন,যারা দেশপ্রেমিক সেনাবাহিনীদের হত্যা করে তাদের এই দেশে থাকার অধিকার নেই,আমাদের দেয়ালে পিট ঠেকে গিয়েছে সন্ত্রাসীদের বিরুদ্ধে আরো একটি মুক্তিযুদ্ধ করতে হবে।

অপহরণ,গুম,খুন,চাদাবাজী এসব দিয়ে পাহার কে অস্থিতিশীল করে তুলছে সন্ত্রাসীরা। আমাদের দেয়া চাঁদার টাকায় আমাদের দিকে গুলি দেখিয়ে তারা অপহরণ করে হত্যা করে। সেনাবাহিনীকে দায়িত্ব দিয়ে অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য একদিনের সময় দিন বলে সরকারের প্রতি আহব্বান জানিয়ে বক্তারা বলেন অস্ত্রধারী সকল স্বসস্ত্র সন্ত্রাসীরা টিকে থাকতে পারবেনা।

আলোচনা সভা শেষে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ,পার্বত্য চট্টগ্রাম মহিলা পরিষদ ও পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের নানিয়ারচর উপজেলার আংশিক কমিটি ঘোষণা করা হয়।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: