বৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রামগড়ে পুকুরে পড়ে এক শিশুর মৃত্যু

প্রতিবেদক
মাসুদ রানা, রামগড়, খাগড়াছড়ি
আগস্ট ১৮, ২০২২ ৭:৫৭ অপরাহ্ণ

 

খাগড়াছড়ি রামগড় পৌরসভার ৭নং ওয়ার্ডের দক্ষিণ কালাডেবা নামকস্থানে শরিফুল ইসলাম নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় সুত্রে জানা গেছে নিহত শরিফুল ইসলাম, দক্ষিণ কালাডেবা এলাকার মোহাম্মদ তাজুল ইসলামের ছেলে।

নিহত শরিফুল ইসলামের ,নানি জাহানারা বেগম(৫০) জানান নাতি আমাদের বাড়িতে বেড়াতে আসছিলো,আজ দুপুরে আমার ছেলের বাড়িতে দাওয়াত ছিলো,সে গোসল করতে টিউবওয়েলে গেছে সেখানে ভিড় দেখে বাড়ির পেছনে পুকুর দেখে সেখানে গোসল করতে গিয়ে পুকুরে পড়ে যায়।

স্থানীয়দের সুত্রে জানান মহিলার চিৎকার শুনে এসে দেখি ছেলেটি পুকুরের পড়ে গেছে এলাকার অনেকেই ছেলেটি কে উদ্ধার করার চেষ্টা করে ব‍্যর্থ হলে পরে রামগড় ফায়ার সার্ভিস কে ফোন দিলে ফায়ার সার্ভিস উদ্ধার কর্মীরা এসে ছেলেটি কে উদ্ধার করে রামগড় হাসপাতালে নিয়ে যান।

রামগড় ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মোহাম্মদ ইফতেখার উদ্দিন জানান এলাকাবাসীর ফোন পেয়ে আমার নেতৃত্বে উদ্ধারকর্মী নিয়ে কালাডেবা এলাকা থেকে শরিফুল ইসলাম( ১১ ) নামে একটি শিশুকে পরিত্যক্ত পুকুর থেকে উদ্ধার করে রামগড় সরকারি হাসপাতালে ভর্তি করলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান পুকুরটি গভীর হওয়ার কারণে প্রায় ১ ঘন্টা সময় লেগেছে উদ্ধার করতে।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: