শনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

সাজেকে বিজিবির চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

প্রতিবেদক
প্রতিনিধি, বাঘাইছড়ি, রাঙামাটি
সেপ্টেম্বর ৩, ২০২২ ৩:১৪ অপরাহ্ণ

রাঙামাটির  বাঘাইছড়ি উপজেলার সাজেক এলাকায় গরীব, দুঃস্থ, অসহায় শতাধিক জনগোষ্ঠীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ সামগ্রী বিতরণ করেছে বিজিবি।

শনিবার (০৩ সেপ্টেম্বর) সকাল সারে ৯ টায় বাঘাইহাট ৫৪ বিজিবি ও মারিশ্যা ২৭ বিজিবি মারিশ্যা জোনের যৌথ আয়োজনে সাজেক পর্যটন এলাকায় বিনামূল্যে মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইহাট ৫৪ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মিজানুর রহমান, পিএসসি ও মারিশ্যা ২৭ বিজিবি মারিশ্যা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ শরীফ উল্লাহ আবেদ, এসজিপি।

এছাড়াও বাঘাইহাট ৫৪ বিজিবি ও মারিশ্যা ২৭ বিজিবি ব্যাটালিয়নের মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মোঃ আশরাফুল আলম ও ক্যাপ্টেন মোঃ মনোয়ার হোসেন, এএমসি এর নেতৃত্বে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প পরিচালনা করেন।

এসময় সাজেক ইউনিয়নের কংলাক পাড়া, রুইলুইপাড়া, বনপাড়া, দাড়িয়াপাড়া, হামারিপাড়া, উত্তর পরিপাড়া, ফাইলিংপাড়া সহ দূর্ঘম পাহাড়ি এলাকার ১১৬ জন গরীব, দুঃস্থ, অসহায় জনগোষ্ঠীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে সাজেক এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: