রবিবার , ২৮ আগস্ট ২০২২ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

৪ বছর মেয়াদী ডিপ্লোমা কোর্স চান পলিটেকনিক শিক্ষার্থীরা

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
আগস্ট ২৮, ২০২২ ৪:৪১ অপরাহ্ণ

 

৪ বছর মেয়াদী ডিপ্লোমা ইন- ইঞ্চিনিয়ারিং শিক্ষা কোর্স’ কে হ্রাস করে ৩ বছরে রুপান্তর করার শিক্ষামন্ত্রীর বক্তব্যের প্রতিবাদে ফের রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট (বিএসপিআই) এ বিক্ষোভ ও সমাবেশ হয়েছে।

রবিবার দুপুর ২ টায় বিএসপিআই চত্বরে প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে এই বিক্ষোভ মিছিল ও ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়। এইসময় প্রতিষ্ঠানের অটোমোবাইল ডিপার্টমেন্টের ৭ম পর্বে অধ্যয়নরত মোহাম্মদ খোকন ও সিভিল উড ডিপার্টমেন্টে ৭ম পর্বে অধ্যয়নরত ফয়সাল হোসেন বাতিন এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি প্রতিষ্ঠান চত্বরের অভ্যন্তরে মূলফটকের সামনে থেকে শুরু হয় এবং প্রতিষ্ঠান চত্বর প্রদক্ষিণ করে আবারোও আরম্ভস্থলে এসে শেষ হয়। এসময় ছাত্র-ছাত্রীরা শিক্ষামন্ত্রীর ঘোষণা-মানিনা মানবোনা শ্লোগান দিতে থাকে।

বিক্ষোভ মিছিল শেষে মিছিলের নেতৃত্বে থাকা মোহাম্মদ খোকন কর্মসূচি ঘোষণা ও তাদের দাবি আদায়ের লক্ষ্যে সকল ছাত্র-ছাত্রীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। সমাবেশে কম্পিউটার ডিপার্টমেন্টের ৫ম সেমিষ্টারের ছাত্র তছলিম ভূঁইয়া, ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের ৭ম সেমিষ্টারের মহিবুল্লাহ, সিভিলউড ডিপার্টমেন্টের ৩য় সেমিষ্টারের মাইনুন নিশি সহ অনেকে বক্তব্য দেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: