বুধবার , ৯ আগস্ট ২০২৩ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাউখালীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৪৯ পরিবার

প্রতিবেদক
প্রতিনিধি, কাউখালী, রাঙামাটি
আগস্ট ৯, ২০২৩ ১০:১২ অপরাহ্ণ

প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ৪র্থ ধাপে রাঙামাটির কাউখালী উপজেলায় ঘর পেয়েছেন ৪৯ টি ভুমিহীন গৃহহীন পরিবার।

বুধবার ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর প্রদান অনুষ্ঠান গন ভবন থেকে সরাসরি ভার্চুয়ালী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্ভোধন করেন।

কাউখালীতে প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সের  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার।

এছাড়াও উপস্থিত ছিলেন রাঙামাটি  জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মোশাররফ হোসেন খান, জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) এসএম ফেরদৌস ইসলাম, কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সামশু দোহা চৌধুরী, উপজেলা নিবাহী অফিসার সৈয়দা সাদিয়া নুরীয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ এরশাদ সরকার, ঘাগড়া ইউপি চেয়ারম্যান মোঃ নাজিমউদ্দীন, কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যজাই মারমা, বেতবুনিয়া ইউপি চেয়ারম্যান অংক্যজ চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ ফজলুল করিম। এ সময় অনুষ্ঠানে উপকারভোগী পরিবারের সদস্যরা এলাকার গণ্য মান্য ব্যাক্তি বর্গ,সুশীল সমাজের প্রতি নিধিবৃন্দ সহ স্থানীয় গন মাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ যে, সারাদেশে মোট ২২১০১ টি গৃহহীন ও ভুমিহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর কার্যালয়ের গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী উদ্বোধন  করেন।

কাউখালী উপজেলার চার ইউনিয়নে আজ (বুধবার) মোট ৪৯ টি গৃহহীন ও ভুমিহীন পরিবারের সদস্যদের হাতে ঘরের দলিল ও চাবি তুলে দেওয়া হয়। ইতিপূর্বে কাউখালী উপজেলার চার ইউনিয়নে মোট ১৫১ টি পরিবারের মাঝে ঘর প্রদান করা হয়।

এ পর্যন্ত মোট ২০০ টি ঘর প্রদান করা হয়। তার মধ্যে বেতবুনিয়া ইউনিয়নে- ৪২ টি ঘর,ফটিকছড়ি ইউনিয়নে- ৩৫ টি ঘর, ঘাগরা ইউনিয়ন- ৫৭ টি ঘর, কলমপতি ইউনিয়নে – ৬৬টি ঘর প্রদান করা হয়।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: