মঙ্গলবার , ২৬ সেপ্টেম্বর ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

খাগড়াছড়ি অগ্রণী ব্যাংকের আর্থিক স্বাক্ষরতা কর্মসূচি পালিত

প্রতিবেদক
বিশেষ প্রতিনিধি, খাগড়াছড়ি
সেপ্টেম্বর ২৬, ২০২৩ ৬:২৬ অপরাহ্ণ

 

নিম্ন আয়ের পেশাজীবী, কৃষক, প্রান্তিক ক্ষুদ্র ব্যবসায়ী এবং ছাত্রছাত্রীদেরকে চলমান আর্থিক কর্মকান্ডে সম্পৃক্ত করণ উপলক্ষে অগ্রনী ব্যাংক লিমিটেড খাগড়াছড়ি জেলা শাখার আয়োজনে অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়েছে।

সরকারের রূপকল্প ২০৪১ বাস্তবায়ন ও ২০৩০ সালের মধ্যে জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে এবং জাতীয় আর্থিক অন্তর্ভুক্ত কৌশল (২০২১-২০২৬) বাস্তবায়নে সবার জন্য আর্থিক অন্তর্ভুক্ত নিশ্চিত করণের লক্ষ্যে অগ্রণী ব্যাংক লিমিটেড, খাগড়াছড়ি জেলা কতৃক আর্থিক স্বাক্ষরতা কর্মসূচীর অংশ হিসেবে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সাংস্কৃতিক ইনস্টিটিউট মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

প্রিয়াংকা ত্রিপুরার সঞ্চালনায়, খাগড়াছড়ি অগ্রণী ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক ও শাখা প্রধান মূদ্রা চাকমা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন -অগ্রণী ব্যাংক চট্টগ্রাম সার্কেলের মহাব্যবস্থাপক মো:আবু হাসান তালুকদার।

অনুষ্ঠানে ৫টি অডিও ভিজুয়াল কনটেন্ট প্রদর্শন করা হয়,প্রান্তিক কৃষক এবং ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য প্রযোজ্য কৃষি ঋণ ও সিএমএসএমই বিষয়ে বক্তব্য রাখেন রুপম চাকমা, শিক্ষার্থীদের জন্য প্রযোজ্য স্কুল ব্যাংকিং বিষয়ে বক্তব্য রাখেন মো:সাজ্জাদ হোসেন।

বিশেষ অতিথি ছিলেন – অগ্রণী ব্যাংক চট্টগ্রাম সার্কেলের উপ- মহাব্যবস্থাপন খোন্দকার লুৎফুল কবীর,চট্টগ্রাম দক্ষিণ ও পার্বত্য অঞ্চলের উপ মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোঃশাহজাদুল আলম, কৃষি উদ্যোক্তা ও ভাইবোন ছড়া ইউপি চেয়ারম্যান সুজন চাকমা সহ বিভিন্ন স্কুলের ছাত্র /ছাত্রী, ঋণ গ্রহীতা প্রমূখ।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: