শুক্রবার , ২০ অক্টোবর ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাপ্তাই এলপিসি ইউনিটকে আরও আধুনিকায়ন করা হবে- বিএফআইডিসির চেয়ারম্যান

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
অক্টোবর ২০, ২০২৩ ৮:১৫ অপরাহ্ণ

 

বাংলাদেশ বন শিল্প উন্নয়ন কর্পোরেশন (বিএফআইডিসি)  এর অন্যতম শিল্প প্রতিষ্ঠান রাঙামাটির কাপ্তাই  লাম্বার প্রসেসিং কমপ্লেক্স( এলপিসি)  ইউনিটকে মাষ্টার  প্ল্যানের  মাধ্যমে আরোও অধুনিকায়ন করা হবে।

শুক্রবার(২০অক্টোবর)  বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন  এর চেয়ারম্যান সরকারের অতিরিক্ত সচিব  মো.নাসির উদ্দীন কাপ্তাই এলপিসি ইউনিট শাখা পরিদর্শন কালে একথা বলেন ।

এসময় তিনি  কাপ্তাই এলপিসি শাখা সকল কার্যক্রম  ঘুরে দেখে সাংবাদিকদের  বলেন আমাদের বিশাল নিজস্ব সম্পত্তি  পরিত্যক্ত পড়ে আছে। আমরা মাষ্টারর প্ল্যানের   মাধ্যমে  খালি জমি কাজে লাগিয়ে  আরোও রাজস্থ বৃদ্ধির  পরিকল্পনা হাতে নিয়েছি। বর্তমানে এলপিসি কারখানা বিভিন্ন সরকারি /বেসরকারি প্রতিষ্ঠানকে ফার্নিচার (আসবাবপত্র) সরবরাহ করে ব্যাপক রাজস্ব আয় করেছে। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে আমরাও কাজ করে চলছি। তিনি আরোও বলেন আমাদের ফার্নিচার  ডিজাইনার ছিলনা ইতিমধ্যে আমরা প্রতিটি ইউনিটে ডিজাইনার নিয়োগের প্রক্রিয়া চলছে।

এর আগে  চেয়ারম্যান এলপিসি ইউনিট শাখা পরিদর্শনের আগে ২৩ লাখ ৯৬হাজার ৩৮৪ টাকার জিএম অফিসের মেইন গেইট ও বাউন্ডারী ওয়াল নির্মাণ কাজের উদ্বোধন করেন। এসময় বিএফআইডিসির

মহা-ব্যবস্থাপক( রাবার) মো.ফারুক হোসেন,   চেয়ারম্যানের একান্ত সচিব মো: নাজমুল হক),কাপ্তাই  এলপিসি ইউনিটের প্রধান সহ-মহাব্যবস্থাপক তীর্থ জিৎ রায়, সহ-ব্যবস্থাপক(হিসাব) বিলাশ কুমার বিশ্বাস ,কারিগরি কর্মকর্তা জুয়েল হোসেন সহ এলপিসি ইউনিট কর্মকর্তা,কর্মচারী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: