শনিবার , ৪ নভেম্বর ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

লংগদুতে কমিউনিটি পুলিশিং ডে পালিত

প্রতিবেদক
গোলামুর রহমান, লংগদু, রাঙামাটি
নভেম্বর ৪, ২০২৩ ৮:২৭ অপরাহ্ণ

 

পুলিশ জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি, নিরাপদ নারী, নিরাপদ দেশ, সুখী সমৃদ্ধ বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখে রাঙামাটির লংগদুতে কমিউনিটি পুলিশিং ডে ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(০৪ নভেম্বর) সকালে দিবসটি উপলক্ষে লংগদু থানার সামনে থেকে র‍্যালী বের করে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পাবলিক লাইব্রেরি মিলায়তনে এসে একত্রিত হয়।

আয়োজিত অনুষ্ঠানে এস আই শাহাবুর আলম এর সঞ্চালনায়, লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীনের সভাপতিত্বে,এতে উপস্থিত ছিলেন লংগদু থানা কমিউনিটি পুলিশের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, সহকারী পুলিশ সুপার বাঘাছড়ি সার্কেল আব্দুল আওয়াল চৌধুরী, উপজেলা সহকারী (ভূমি) কমিশনার আকিব ওসমান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, জেলা পরিষদের সদস্য আসমা বেগম, বীর মুক্তি যুদ্ধা শাহনেওয়াজ সহ অন্যান্যরা।

এসময় ২৮ অক্টোবর বিএনপি জামাত কর্তৃক পুলিশ হত্যার তীব্র নিন্দা জানায় বক্তারা। এছাড়াও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে সকলকে সচেতন ভাবে কাজ করে যাওয়ার কথা বলা হয়। যেকোন অন্যায় অপরাধের কথা পুলিশের কাছে তুলে ধরার জন্যও বিশেষ ভাবে অনুরুধ করা হয়।

শেষে কমিউনিটি পুলিশের শ্রেষ্ঠ দায়িত্বশীল এস আই শাহাবুর আলম, গ্রাম পুলিশ আল আমিন,আনসার ভিডিপি প্লাটন কমান্ডার নুরু মিয়ার মাঝে পুরষ্কার তুলে দেওয়া হয়।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: