মঙ্গলবার , ৭ নভেম্বর ২০২৩ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটিতে যানবাহনের উপর পুলিশের বিশেষ অভিযান

প্রতিবেদক
এম কামাল উদ্দিন, রাঙামাটি
নভেম্বর ৭, ২০২৩ ৫:৫৬ অপরাহ্ণ

 

ড্রাইভিং লাইসেন্স, হেলমেট ও গাড়ির বৈধ কাগজ না থাকায় রাঙামাটি শহরে পুলিশের অভিযান পরিচালনা করা হয়েছে। পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম (বার) এর দিকনির্দেশনায় মোটরযানের উপর বিশেষ অভিযান পরিচালনা করে জেলা ট্রাফিক পুলিশ ।

আজ মঙ্গলবার সকালে অতিরিক্ত পুলিশ সুপার শাহনেওয়াজ রাজুর নেতৃত্বে শহরের বনরুপা পুলিশ বক্সের সামনে এ অভিযান পরিচালনা করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার শাহনেওয়াজ রাজু বলেন, পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম (বার) এর দিকনির্দেশনায় এ অভিযান পরিচালনা করা হয়। ইতোমধ্যে রাঙামাটি শহরে বেপরোয়াভাবে গাড়ি চলাচল এবং বাস, ট্রাক, সিএনজি ও মোটরসাইকেলের কাগজপএ যাচাই বাছাই এবং ফিটনেস না থাকায় সচেতনতামূলক অভিযান পরিচালনা করে জেলা ট্রাফিক পুলিশ।

তিনি আরও বলেন, সম্প্রতি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজির ২ যাত্রী নিহত ও ৪ জন গুরুতর আহত হয়েছেন। এছাড়াও অবৈধ ভাবে গাড়ি চলাচলে নিয়ন্ত্রণ হারিয়ে জানমালের ক্ষতি সাধিত হচ্ছে। রাঙামাটি শহরের মধ্যে নম্বরবিহীন সিএনজি, টানা মোটরসাইকেল অনেক বেশী হয়েছে। যার কারনে দিন দিন দুর্ঘটনাও বেশী হচ্ছে। দেখা গেছে, অনেকেই হেলমেট ব্যবহার করছে না। অথচ একটি হেলমেটের জন্য সারা জীবন পঙ্গুত্ব বরণ করতে হচ্ছে। নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান চালানো হয়েছে।।

এসময় উপস্হিত ছিলেন, ট্রাফিক সার্জেন্ট মোঃ সাইফুল ইসলাম, সার্জেন্ট মনিরুজ্জামান মনিরসহ ট্রাফিক পুলিশ সদস্যরা।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: