মঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০২৪ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

সকলে মিলে পাহাড়ে শান্তিপূর্ণ সহবস্থান ও সুসম বন্টন নিশ্চিত করবো: পার্বত্য প্রতিমন্ত্রী

প্রতিবেদক
বিশেষ প্রতিনিধি, খাগড়াছড়ি
জানুয়ারি ১৬, ২০২৪ ৭:০৭ অপরাহ্ণ

 

একসাথে সকলে মিলে পাহাড়ে শান্তিপূর্ণ সহবস্থান ও সুসম বন্টন নিশ্চিত করবো মন্তব্য করে নবনিযুক্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

তিনি বলেন,পার্বত্য জেলা পরিষদ গুলোকে অধিকতর ক্ষমতায়ন ও পার্বত্য শান্তিচুক্তির সুফল যাতে প্রত্যেকটি পার্বত্যবাসী ভোগ করতে পারে সে ব্যাপারে কাজ করার অঙ্গিকার করেন । তিনি বলেন বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র আরো একবার নতুনভাবে প্রতিষ্ঠা হলো।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নব নিযুক্ত মন্ত্রীসভায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী হিসেবে যোগদানের পর প্রথম বারের মতো নিজ নির্বাচনী এলাকা খাগড়াছড়িতে ৫ দিনের রাষ্ট্রিয় সফরে আসেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

আজ মঙ্গলবার দুপুরে তিনি নিজ সংসদীয় এলাকা খাগড়াছড়িতে সফরে আসলে প্রতিমন্ত্রীকে অভ্যার্থনা ও শুভেচ্ছা জানায় দলীয় নেতাকর্মীরা । এ সময় ফুলে ফুলে সিক্ত হলেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ।

পরে রামগড় বাজারে অস্থায়ী সংবর্ধনা মঞ্চে প্রতিমন্ত্রী তাকে নৌকা প্রতীকে নির্বাচিত করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এরআগে প্রতিমন্ত্রীকে খাগড়াছড়ির প্রবেশধার সোনাইপুল বাজারে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংশ্রেইপ্রæ চৌধূরী , জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদের সদস্য কল্যান মিত্র বড়–য়া, মংক্যচিং মারমা,গুইমারা উপজেলা চেয়ারম্যান মেমং মারমা,রামগড় পৌর মেয়র রফিকুল ইসলাম কামাল সহ দলীয় নেতাকর্মী ও সোনাইপুল বাজারের ব্যবসায়ীরা। প্রতিমন্ত্রীর প্রথম রাষ্টিয় সফরে তার ব্যক্তিগত কর্মকর্তা ও কর্মচারীরা ছাড়াও প্রতিমন্ত্রীর সহধর্মিনী মিসেস মল্লিকা ত্রিপুরা সাথে ছিলেন ।

পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ঢাকা থেকে সড়ক পথে খাগড়াছড়ি পথে জেলার ৮ উপজেলায় রাস্তার দু ধারে হাজার হাজার নেতাকর্মী ও সাধারন মানুষ রাস্তার দু ধারে দাড়িয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত

খাগড়াছড়িতে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা / ত্রিপুরা জনগোষ্ঠিকে অতীতের অবস্থান এবং সমৃদ্ধি অর্জনে নতুন প্রজন্মকে শিক্ষামুখী হতে হবে

সাহিত্য সংস্কৃতি চর্চার মাধ্যমে ভাষা টিকিয়ে রাখা সম্ভব-রাজা দেবাশীষ রায়

কেজি মাত্র ৫০ টাকা / নানিয়ারচরে পাহাড়ি মালটায় স্বপ্ন চাষীদের

বিশ্ব মা দিবসে কাপ্তাইয়ে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত 

যে শিক্ষক বর্গা দিয়ে চাকুরী করছেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে-অংসুই প্রু চৌধুরী

লংগদুতে ৫০৯ পরিবারের মাঝে বিনামূল্যে সৌর বিদ্যুৎ বিতরণ

বিজু উৎসবকে ঘিরে জুরাছড়িতে বলি খেলা

নানিয়ারচরে গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার প্রস্তুতি সভা

রাজস্থলীতে বোরো ধানের ফলনে কৃষকের মুখে হাসি 

দেশের ডিজিটাল সব সেবা থেকে বঞ্চিত ফারুয়া; নেই ইন্টারনেট বিদ্যুৎ

%d bloggers like this: