বুধবার , ১ মে ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটিতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের নিয়ে জেলা প্রশাসনের নির্বাচনী আইনশৃঙ্খলা সভা

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
মে ১, ২০২৪ ৩:৩৮ অপরাহ্ণ

 

রাঙামাটিতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ৮মে অনুষ্ঠিত ৪ উপজেলা প্রার্থীদের নিয়ে জেলা প্রশাসনের নির্বাচনী আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ৪ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পুরুষ মহিলা প্রার্থী, ইউএনও এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা,জেলা ও উপজেলা নির্বাচন অফিসের কর্মকর্তা এই আইনশৃঙ্খলা সভায় অংশ গ্রহন করেন।

জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান এর সভাপতিত্বে নির্বাচনী আইনশৃঙ্খলা সভায় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম বার, সিভিল সার্জন ডাক্তার নূয়েন খীসা, জেলা সিনিয়র নির্বাচন অফিসার মনির হোসেনসহ আইনশৃঙ্খলাবাহিনীর সদস্য ও  ৪ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীগণ।

জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বলেন, আগামী ৮মে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও সুন্দর করতে প্রার্থীদের প্রতিশ্রুোতি ব্যক্ত করেন। কেউ অন্যান্য ভাবে কিছু করতে চাইলে আমরা অভিযোগ পাওযার সাথে সাথে ভোট কেন্দ্র বন্ধ করে দেব। কেউ জোর করে ভোট দিতে না নিতে পারবে না।

পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম বার বলেন, ৮ মে অনুষ্ঠিতব্য ভোট কেন্দ্রে প্রচুর আইনশৃঙ্খলা বাহিনী মোতায়ন থাকবে। পুলিশের পাশা-পাশি  বিজিবি আনসার, ভিডিপি দায়িত্ব পালন করবে। কেন্দ্রে কোন প্রকার বিশৃঙ্খলা দেখা দিলে সাথে সাথে ভোট গ্রহন বন্ধ করে দেওয়া হবে।

সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী সুফিয়া কামাল ও পঞ্চানন ভট্রাচার্য  সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট দাবি করে বলেন, বিগত দিনের নির্বাচন গুলোতে আমরা বরাবরই দেখে আসছি সদর ও দুর্গম এলাকার ভোট কেন্দ্রগুলোতে ভোট ডাকাতি করা হয়।  এবার যেন এধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে দিকে কড়া নজর দিতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: