বুধবার , ১৫ মে ২০২৪ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

ভোট দেওয়া জনগণের গণতান্ত্রিক অধিকার -ডিসি মো: মোশারফ হোসেন খান

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
মে ১৫, ২০২৪ ১:৩১ অপরাহ্ণ

 

রাঙামাটি জেলা প্রশাসক মো: মোশারফ হোসেন খান বলেন, কাপ্তাই উপজেলায়  প্রতিদ্বন্ধিতা প্রার্থীগণের মধ্যে যেই সৌহার্দপূর্ণ পরিবেশ আছে, সেটা দেখে আমার খুব ভালো লেগেছে। ভোট দেওয়া জনগণের গনতান্ত্রিক অধিকার  তাই জনগণ যাতে নির্বিঘ্নে ভোট দিতে আসে তাই প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে এবং প্রতিটি ইউনিয়নে একজন নির্বাহী ম্যাজিষ্ট্রেট নির্বাচনে দায়িত্ব পালন করবেন। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রশাসন বদ্ধপরিকর।

তিনি বুধবার(১৫ মে) সকাল ১১ টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে আগামী ২১ মে অনুষ্ঠিতব্য ৬ষ্ট  কাপ্তাই উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে জনপ্রতিনিধি, আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, হেডম্যান, কারবারি, নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থী, গণমাধ্যমকর্মী এবং নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সাথে মতবিনিময়কালে একথা বলেন।

কাপ্তাই উপজেলা প্রশাসন এই মতবিনিময় সভার আয়োজন করেন।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো মহিউদ্দিন এর সভাপতিত্বে উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার এর সঞ্চালনায়  এসময়  রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম,  ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় পর্যায়ে  দায়িত্বপ্রাপ্ত   রাঙামাটি জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) মো: সাইফুল ইসলাম, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মনিরুল হোসেন, কাপ্তাই ৪১ বিজিবির মেডিকেল অফিসার মেজর আশিকুজ্জান, কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মু সাইফুল ইসলাম সহ জনপ্রতিনিধি, আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, হেডম্যান, কারবারি, নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থী, গণমাধ্যমকর্মী এবং নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় প্রতিদ্বন্দি চেয়ারম্যান প্রার্থী আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী , মো: নাছির উদ্দীন ও  সুব্রত বিকাশ তনচংগ্যা এবং  মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফারহানা আহমেদ পপি ও বিউটি হোসেন   তাদের বক্তব্যে একটি সহিংসমুক্ত, সুষ্ঠু, নিরপেক্ষ এবং আন্তরিক পরিবেশে নির্বাচন হবার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তাঁরা সকলেই বলেন, এই পর্যন্ত কাপ্তাই উপজেলায় একটি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে। অপরদিকে ভাইস চেয়ারম্যান প্রার্থী চাষী কামাল অভিযোগ করেন, কোথাও কোথাও তাঁর পোস্টার ছিড়ে ফেলে দেওয়া হয়েছে।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই  উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক,  ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, ১১৯ নং ভাইয্যাতলী মৌজার হেডম্যান থোয়াই অং মারমা এবং ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন এর ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: সরোয়ার।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত

টানা বর্ষণে রাঙামাটিতে দুর্যোগের আশঙ্কা, সম্ভাব্য পরিস্থিতি মোকাবিলায় মাঠে প্রশাসন

মানিকছড়িতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কল্পনা অপহরণ মামলার তদন্ত প্রতিবেদনে নারাজির অধিকতর শুনানি আগামী ২২ অক্টোবর

বান্দরবানে কেএনএফ ও ইসলামী জঙ্গী কার্যকলাপের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

বসুন্ধরা মিডিয়া এ্যাওয়ার্ড পাওয়ায় প্রবীণ সাংবাদিক মকছুদ আহমেদকে সংবর্ধনা দিল রাঙামাটি প্রেসক্লাব

উপজেলা নির্বাচন নিয়ে রাঙামাটি জেলা পুলিশের আইনশৃঙ্খলা ব্রিফিং

নিখিল দীপংকর দুজনই পাহাড়ি; কার নেতৃত্ব চায় পাহাড়িরা?

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী পালিত / রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে দারুস সালাম একাডেমিতে দোয়া মাহফিল

ট্রাক্টর উল্টে মানিকছড়িতে নিহত ১, আহত ৩

সরকারি চাকুরিতে ৫ ভাগ পাহাড়ি কোটা বহালের দাবীতে খাগড়াছড়িতে পিসিপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ 

%d bloggers like this: