সোমবার , ১০ জুন ২০২৪ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাপ্তাইয়ে ৬৭৫ জন মৎস্যজীবিদের মাঝে ভিজিএফ চাল বিতরণ

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
জুন ১০, ২০২৪ ১২:৩৩ অপরাহ্ণ

কাপ্তাই হ্রদে মৎস্য আহরন বন্ধকালীন সময়ে হ্রদের উপর নির্ভরশীল কাপ্তাই উপজেলার ৬ শত ৭৫ জন তালিকাভুক্ত   মৎস্যজীবীদের মাঝে বিশেষ ভিজিএফ (চাল) খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (১০ জুন) সকাল  সাড়ে  ১০ টায় কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মহিউদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদে মৎস্য ও প্রাণিসম্পদ সম্পদ মন্ত্রণালয়ের অর্থায়নে এইসময় প্রত্যেক জেলেকে জুন ও জুলাই মাসের ২০ কেজি করে সর্বমোট ৪০ কেজি  চাল তুলে দেন।

৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান  জোবাউদা আক্তার লাভলী এর সভাপতিত্বে এসময় কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দীন, ৪ নং কাপ্তাই ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত  ট্যাগ অফিসার উপজেলা জনস্বাস্থ্য ও প্রকৌশল অধিদপ্তর এর সহকারী প্রকৌশলী লিমন চন্দ্র বর্মন, কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কাজী মোশাররফ হোসেন ও সাধারণ সম্পাদক ঝুলন দত্ত  এবং  ইউপি সদস্যগণ উপস্থিত থেকে এই বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন।

প্রসঙ্গত: কাপ্তাই হ্রদে মাছের প্রজনন কার্যক্রম বৃদ্ধির জন্য প্রতি বৎসরের ন্যায় গত ১ মে ২০২৪ তারিখ থেকে আগামী ৩ মাসের জন্য কাপ্তাই হ্রদে মৎস আহরন ও বিপণন কার্যক্রম বন্ধ রয়েছে।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: