শুক্রবার , ২৩ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

খাগড়াছড়িতে বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছে ৩২ বিজিবি

প্রতিবেদক
বিশেষ প্রতিনিধি, খাগড়াছড়ি
আগস্ট ২৩, ২০২৪ ৯:০৬ অপরাহ্ণ

“বিজিবি সীমান্তের নিরাপত্তা ও আস্থার প্রতীক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ির বর্ন্যা দুর্গত এলাকারর্ মানুষের পাশে দাঁড়িয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ এর ৩২ বিজিবি খাগড়াছড়ি ।

গত কয়েক দিনের টানা ভারী বর্ষণে পানি বন্দি খাগড়াছড়ি জেলা সদরের বন্যাদুর্গত ১২৫টি অসহায় পরিবারে মাঝে আজ শুক্রবার (২৩আগস্ট) বিকালে জরুরী খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল, তৈল, আলু ও পিয়াজ বিতরণ করেছে ৩২ বিজিবি, খাগড়াছড়ি । ৩২ বিজিবি খাগড়াছড়ি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ এমদাদুল হক অসহায় বন্যাদুর্গত ১২৫টি পরিবারের মাঝে এ সব খাদ্য সামগ্রী বিতরন করেন। এ সময় বিজিবি সদর দপ্তরের অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর মোঃ শাফায়াত জামিল অর্নব সহ অন্যান্য অফিসার, ও বিজিবির সদস্যরা উপস্থিত ছিলেন। অপরদিকে , খাগড়াছড়ি ৩২ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ ডাইনচন্দ্রবাড়ী, রুপসেন পাড়া এবং নন্দকুমার বিওপির দায়িত্বপূর্ণ এলাকার অসহায় বর্ন্যাত পরিবারের মাঝেও শুকনা খাবার বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। খাগড়াছড়ি সেক্টর সদর দপ্তর, ৩২ বিজিবি খাগড়াছড়ি ও খাগড়াছড়ি ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় এ সব ত্রান সামগ্রী বিতরনের উদ্যোগ গ্রহণ করা হয়।

এ সময় খাগড়াছড়ি ৩২ বিজিবি’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ এমদাদুল হক জানান, বর্ডার গার্ড বাংলাদেশ দেশের যে কোন দূর্যোগময় মুহুর্তে জনগনের পাশে থেকেছে। বর্তমানেও বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়াা পর্যন্ত বিজিবি’র এই সহায়তামূলক কার্যক্রম অব্যাহত থাকবে ।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: