বৃহস্পতিবার , ১০ মার্চ ২০২২ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

গাইন্দ্যাতে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ 

প্রতিবেদক
পাহাড়ের খবর ডেস্ক
মার্চ ১০, ২০২২ ৩:০০ অপরাহ্ণ

 

রাজস্থলী প্রতিনিধি।

কাপ্তাই জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল আনোয়ার জাহিদ পি এস সি বলেছেন বাংলাদেশ সেনাবাহিনী এলাকার আইনশৃঙ্খলা রক্ষাকার পাশাপাশি আত্ সামাজিক উন্নয়ন সহ অসহায় মানুষের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাই এলাকার সকল স¤প্রদায়ের মানুষ শান্তিতে ঘুমাবে এটাই সেনাবাহিনীর লক্ষ এবং উদ্দেশ্য। তিনি আরো বলেন অবৈধ অস্ত্রধারীরা কারো বন্ধু হতে পারেনা। তাই তাদেরকে প্রতিহত করতে এলাকার সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান।

১০ মার্চ বৃহস্পতিবার সকাল ৯ ঘঠিকার সময় রাজস্থলী গাইন্দ্যা উচ্চ বিদ্যালয়ের সামনে কাপ্তাই জোনের অটল ছাপ্পান্নের উদ্যোগে এবং বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় গাইন্দ্যা পাড়ার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন ক্যাপ্টেন আবিদ, রাজস্থলী আমি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার লেঃ সায়েম, লেঃ জাহাঙ্গীর , সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোহাম্মদ মাসুদ, গাইন্দ্যা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও হেডম্যান মংবাথোয়াই মারমা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন বেল্লাল সহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা কারবারি গন উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরণ কালে গাইন্দ্যা পাড়ায় অসহায় ৬০টি পরিবারের মাঝে চাউল, ডাল, লবন, ময়দা, টিশার্ট বিতরণ করা হয়েছে। জোন কমান্ডার লেঃ কর্নেল আনোয়ার জাহিদ পিএসসি ফেরার পথে বাঙ্গালহালিয়ার শফিপুর পোড়াভিটা এলাকায় একটি পাঞ্জাখানায় ৩টি সিলিং ফ্যান প্রদান করেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: