মঙ্গলবার , ১৫ মার্চ ২০২২ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

লংগদুতে লিগ্যাল এইড কমিটির সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
পাহাড়ের খবর ডেস্ক।
মার্চ ১৫, ২০২২ ৪:৪২ অপরাহ্ণ

ওমর ফারুক মুছা, লংগদু

রাঙামাটি জেলা লিগ্যাল এইড কমিটির উদ্যোগে লংগদু উপজেলা লিগ্যাল এইড কমিটি এবং ইউপি চেয়ারম্যানদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে লংগদু উপজেলা সদরে পাবলিক লাইব্রেরীর মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন লংগদু উপজেলা লিগ্যাল এইড কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও লিগ্যাল এইড কমিটির সদস্য সচিব এর সঞ্চালনায় লিগ্যাল এইড আইন সম্পর্কে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা লিগ্যাল এইড অফিসার ও জেলা সিনিয়র সহকারী জর্জ মোঃ জুনাইদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, লংগদু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ আরিফুল আমিন। এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম সহ বিভিন্ন কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানগণ, স্বেচ্ছাসেবক প্রতিনিধি এতে উপস্থিত ছিলেন।

জেলা লিগ্যাল এইড অফিসার ও জেলা সিনিয়র সহকারী জর্জ মোঃ জুনাইদ ব্ক্তব্যে লংগদু উপজেলার গরীব, অসহায় লোকজন কিভাবে আইনী সেবা পাবে, এবং আইনি সহায়তা পেতে যাতে হয়রানির শিকার না হন। তাছাড়া লিগ্যাল এইড কার্যক্রমকে তরান্বিত ও সক্রিয় করতে এই মতবিনিময় সভা করা হয়েছে। শেষে লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারকে সরকারকে সভাপতি, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)কে সদস্য সচীব নির্বাচিত করে ১৫ সদস্য বিশিষ্ট লংগদু উপজেলা লিগ্যাল এইড কমিটি গঠন করা হয়।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: