বৃহস্পতিবার , ১৭ মার্চ ২০২২ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন রাজস্থলীতে

প্রতিবেদক
পাহাড়ের খবর ডেস্ক
মার্চ ১৭, ২০২২ ৩:৫৮ অপরাহ্ণ

মোঃ আজগর আলী খান, রাজস্থলী প্রতিনিধি।

জাতীয় শিশু দিবস ২০২২ ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে দিবসের প্রথম প্রহরে রাজস্থলী উপজেলার বঙ্গবন্ধুর স্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

১৭ মার্চ বৃহস্পতিবার সকালে রাজস্থলী উপজেলা পরিষদ কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন রাজস্থলী উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, আওয়ামী লীগ, পুলিশ, সরকারি বেসরকারি অধিদপ্তর, রাজস্থলী প্রেস ক্লাব ও এনজিও সংস্থা।

জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজস্থলী উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ নানান কর্মসূচির আয়োজন করে। সকাল নয় টায় উপজেলা পরিষদ হলরুমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য এক শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হল রুমের এসে শেষ হয়।

এদিকে জাতীয় শিশু দিবস উপলক্ষে রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে সপ্তাহ ব্যাপী মুজিব উৎসব ও সুবর্ণজয়ন্তী উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে মেলার আয়োজন করা হয়েছে। মেলায় সরকারি বেসরকারি অধিদপ্তর, এনজিও সংস্থারা স্টল নিয়ে অংশ গ্রহন করেন।

বৃহস্পতিবার দুপুরে সপ্তাহ ব্যাপী এ মেলার উদ্বোধন করা হয়। এছাড়া আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা।

আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অংনুচি মারমা, মহিলা ভাইস চেয়ারমান উবাচ মারমা সহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবর্গ, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক ও মুক্তিযোদ্ধা বৃন্দ।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: