বুধবার , ২৩ মার্চ ২০২২ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বাঘাইছড়িতে বীর মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত

প্রতিবেদক
প্রতিনিধি, বাঘাইছড়ি, রাঙামাটি
মার্চ ২৩, ২০২২ ৩:২১ অপরাহ্ণ

রাঙ্গামাটির বাঘাইছড়িতে স্বাধীনতা সুবর্ণজয়ন্তী মেলা ২০২২ উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা সমাবেশ,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে

বুধবার ২৩ মার্চ সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা ক্রিড়া সংস্থার মাঠে মুক্তিযোদ্ধা সমাবেশ, আলোচনা এবং বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এসময়ে উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, কাচালং সরকারী কলেজের অধ্যক্ষ দেব প্রসাদ দেওয়ান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আলী হোসেন, সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার মোঃ আজিজুর রহমান সহ বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারগন বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি সহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী গন।

অনুষ্ঠানের শুরুতেই মুক্তিযুক্তিদের ” স্বাধীনতার স্বর্ণজয়ন্তী লেখা সম্বলিত টি-শার্ট, ক্যাপ, মুখের মাক্স ও রজনী গন্ধা ফুলের ষ্টীক দিয়ে উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম বরণ করে নেন এবং বাংলাদেশ জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করেন।

অনুষ্ঠানে বক্তরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী কর্তৃক দেশ স্বাধীনতার পর থেকে দেশে বহুরূপী উন্নয়ন সাধন করেছেন এবং করে যাচ্ছেন, তার বিস্তারিত রুপ তুলে ধরেন ও দেশ উন্নয়নে সকলকে সহযোগিতা করার জন্য আহবান জানান।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: