মঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

লংগদুতে বিএনপি’র দোয়া মুনাজাত ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
ওমর ফারুক মুছা, নিজস্ব প্রতিবেদক, লংগদু
এপ্রিল ১৯, ২০২২ ১:৫২ অপরাহ্ণ

 

রাঙামাটির লংগদুতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

সোমবার (১৮ এপ্রিল) উপজেলার মাইনীমুখ বাজারস্থ ইউপি কার্যালয়ের সামনে উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন।

উপজেলা যুবদলের সদস্য সচীব মোঃ ইউনুছ এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। অতিথি হিসেবে বক্তব্য দেন সাবেক জামায়াতের আমীর মাওলানা এএলএম সিরাজুল ইসলাম, মাওলানা সাদুর রশীদ।

অন্যন্যাদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম মেম্বার, সাবেক সাংগঠকি সম্পাদক শাহ আলম মুরাদ, মাইনীমুখ ইউনিয়ন বিএনপি’র সভাপতি আবুল কাশেম মাঝি, সাধারণ সম্পাদক ডাঃ নজরুল ইসলাম, উপজেলা যুবদলের আহবায়ক মোঃ জানে আলম, উপজেলা শ্রমিক দলের সভাপতি ফজল করিম, উপজেলা যুবদলের সভাপতি সোহেল আহম্মদ, যুবদলের যুগ্ন আহবায়ক রাশেদ সরকার টিটু, কৃষক দলের সাধারণ সম্পাদক শাহজাহান, তাতীদলের সাধারণ সম্পাদক মোঃ মাইন উদ্দিন, উপজেলা ছাত্রদলের আহবায়ক রায়হানুল হক প্রমুখ।

শেষে দোয়া ও মোনাজাত করেন গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা ফোরকান আহম্মদ।

বক্তব্যে বক্তারা বলেন, বর্তমান সরকারের আমলে আজ দেশের সর্বত্র দ্রব্যমূল্য উর্ধগতি, জানমালের নিরাপত্তার অভাব, গুম, খুন আর ধর্ষণের মত ঘটনা নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে ফলে জনসাধারণের নাভিশ্বাস।

বক্তারা আরো বলেন, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অঘোষিতভাবে গৃহবন্দী করে রাখা হয়েছে। তাঁকে চিকিৎসার জন্য বিদেশ যেতে দেয়া হচ্ছে না। দেশে বর্তমানে গণতন্ত্রের নামে একদলীয় শাসন চলছে। বক্তারা খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে নিয়ে চিকিৎসার দাবী জানান।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: