বৃহস্পতিবার , ২১ এপ্রিল ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

আশিকা ডেভেলপমেন্ট এ্যাসোসিয়েটসের আয়োজন / কাউখালীর ১৩ বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে ডিগনিটি কিট বিতরণ

প্রতিবেদক
মোঃ ওমর ফারুক, কাউখালী, রাঙামাটি
এপ্রিল ২১, ২০২২ ৫:২৩ অপরাহ্ণ

 

রাঙামাটির বে- সরকারি উন্নয়নমুলুক সংস্থা আশিকা ডেভেলপমেন্ট এ্যাসোসিয়েটসের আয়োজনে কাউখালী উপজেলার ১৩ টি বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে বিনামুল্যে বৃহস্পতিবার উপজেলা সদরের কাউখালী বালিকা উচ্চ বিদ্যালয়ে কিট বিতরণ করা হয়।

ছাত্রীদের মাঝে এই কিট বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা কাউখালী বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় প্রধান শিক্ষক আব্দুল কাদের।

সভায় প্রধান অতিথি ছিলেন কাউখালী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ মারমা। সভায় বিশেষ অতিথি ছিলেন ইউএনডিপির কমিনিউকেশন এন্ড রিপোর্ট অফিসার মোঃ মনিরুজ্জামান, ইউএনডিপির প্রোগ্রাম অফিসার উছিমং মারমা, আশিকা এনজিও র নারী ও শিশু ক্ষমতায়ন প্রকল্পের প্রজেক্ট কো- অর্ডিনেটর সুশোভন চাকমা ও সাংবাদিক মোঃ ওমর ফারুক।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ট্রেনিং অফিসার রিতা চাকমা, উপজেলা এ্যাডুকেশন ফ্যাসিলেটর রেনুকা চাকমা, কমিউনিটি মবিলাইজার স্বরুপ দেওয়ান, কুনাল খীসা, মিরা চাকমা, পিয়া চাকমাসহ কাউখালী উপজেলার ১৩ টি মাধ্যমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিভিন্ন বিদ্যালয়ের ছাত্রীবৃন্দ।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি কাউখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে ইউএনডিপির ডিগনিটি কিট তুলে দেন। এবং উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষাক এবং বিদ্যালয়ের প্রতিনিধিদের হাতে বিদ্যালয়ের ছাত্রীদের ডিগনিটি কিট বিতরণ করা হয়।

উল্লেখয় যে কাউখালী উপজেলার মোট ১৩ টি বিদ্যালয়ের ১৭৭১ জন ছাত্রীর মাঝে এই কিট বিতরণ করা হবে বলে সংশ্লিষ্ট সূত্র জানান।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: