বুধবার , ১০ আগস্ট ২০২২ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাপ্তাইয়ে শিক্ষক হাবিবুল হককে স্মরণ করলেন সহকর্মীরা

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
আগস্ট ১০, ২০২২ ৩:৪৫ অপরাহ্ণ

 

বাংলাদেশ স্কাউটস কাপ্তাই উপজেলার সাবেক সম্পাদক, রাঙ্গামাটি জেলা স্কাউটস এর যুগ্ন সম্পাদক, চট্টগ্রাম অঞ্চলের যুগ্ন সম্পাদক ও কাপ্তাই পিডিবি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মরহুম হাবিবুল হক হাবিব এর স্মরণে এক স্মরণ সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

বুধবার সকালে কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ স্কাউটস কাপ্তাই উপজেলা শাখার আয়োজনে এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্কাউটস সভাপতি মুনতাসির জাহান এর সভাপতিত্বে এবং উপজেলা স্কাউটস সাধারন সম্পাদক মাহবুব হাসান বাবুর সঞ্চালনায় এসময় মরহুম শিক্ষক হাবিবুল হক হাবিবের স্মৃতিচারণ করেন, কাপ্তাই উপজেলা স্কাউটস কমিশনার খোরশেদুল আলম কাদেরী, বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার, চট্টগ্রাম অঞ্চলের স্কাউটস সম্পাদক ও রাঙ্গুনিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ মিজান, কাপ্তাই উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ ইদ্রিচ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহামেদ, কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সম্পাদক মোঃ সাহবুদ্দীন আজাদ, চট্টগ্রাম জেলার সম্পাদক সামসুল ইসলাম শিমুল, রাঙামাটি জেলা স্কাউটস সম্পাদক বিজন দে, রাঙ্গুনিয়া উপজেলা স্কাউটস সম্পাদক আনন্দ কুমার বড়ুয়া, কাপ্তাই উপজেলা স্কাউটস সাবেক সম্পাদক ও কেপিএম স্কুলের সাবেক ক্রীড়া শিক্ষক হারুন অর রশিদ, রাঙামাটি জেলা স্কাউটস সহকারি কমিশনার ও কাপ্তাই হরিনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌস আক্তার, রাঙামাটি জেলা স্কাউটস সহ সভাপতি সাংবাদিক কাজী মোশাররফ হোসেন, কাপ্তাই উপজেলা স্কাউটস সহকারি কমিশনার ও শহীদ শামসুদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হানিফ, কাপ্তাই উপজেলা স্কাউটস সহ সভাপতি ও কাপ্তাই উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল হোসেন, কাপ্তাই উপজেলা স্কাউটস সহ সভাপতি ও বিএফআইডিসি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ ইউসুফ, কাপ্তাই উপজেলা স্কাউটস কোষাধাক্ষ্য ও বিকে নুুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া, কাপ্তাই উপজেলা স্কাউটস এর কাব লিডার ও চিৎমরম পেকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক লিটন চন্দ্র দে, কাপ্তাই পিডিবি উচ্চ বিদ্যালয় শিক্ষক মোঃ জসীম প্রমুুখ।

এছাড়া মরহুম হাবিবুল হকের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কাপ্তাই তৈয়বিয়া সুন্নিয়া মাদ্রাসা সুপার জাফরুল ইসলাম নিজামী।

অনুষ্ঠানে বক্তারা মরহুম শিক্ষক হাবিবুল হক হাবিবের স্মৃতিচারণ করে বলেন, বাংলাদেশ স্কাউটস এর জন্য শিক্ষক হাবিবুল হকের অবদান ছিলো অবিস্মরনীয়। তিনি একজন সৎ, নিষ্ঠাবান এবং ভালো মনের মানুষ ছিলেন, তিনি কখনো কারো মনে দুঃখ কস্ট দেননি। যে কোন কাজ তিনি সফলতার সাথে সম্পন্ন করেছেন।

এছাড়া কাপ্তাই উপজেলা স্কাউটস এবং কাপ্তাই শিক্ষাঙ্গনে চিরস্মরনীয় হয়ে থাকবেন মরহুম শিক্ষক হাবিবুল হক।

এদিকে শিক্ষক হাবিবুল হকের স্মরণসভা অনুষ্ঠান শেষে কাপ্তাই উপজেলা স্কাউটস কমিশনার খোরশেদুল আলম কাদেরীকে কমিশনার সার্টিফিকেট প্রদান করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত

লংগদুর ৭ ইউনিয়নে চেয়ারম্যান হলে যারা

খাগড়াছড়িতে ঐতিহাসিক জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

জাতীয় শোক দিবস উপলক্ষে রুমায় সেনা জোনের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

স্কুলের তালাবন্দি কক্ষের মেঝেতে পড়ে আছে ৯’শ ৫৪টি সোলার প্যানেল

ওয়াদুদ ভূইয়ার সহধর্মিণী জাকিয়া জিনাত বিথীকে ত্রিপুরা নেতৃবৃন্দের সংবর্ধনা

কাপ্তাই শিল্প এলাকায় তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

রুমায় বালক বালিকাদের ফুটবল প্রতিযোগীতার ফাইনাল খেলা অনু্ষ্ঠিত

অবৈধভাবে পাচারের সময় ফার্নিচার জব্দ; মানবিক বিবেচনায় ছাড়ল বন বিভাগ

নানা আয়োজনে কাপ্তাইয়ে সরস্বতী পূজা অনুষ্ঠিত 

জুরাছড়ি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ্য পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান

%d bloggers like this: