শনিবার , ২৪ আগস্ট ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

দীঘিনালায় বন্যার্ত সাড়ে ৪ হাজার পরিবার পাবে ত্রাণ

প্রতিবেদক
প্রতিনিধি, দীঘিনালা, খাগড়াছড়ি
আগস্ট ২৪, ২০২৪ ৭:৩৫ অপরাহ্ণ

খাগড়াছড়ি দীঘিনালা উপজেলায় সাড়ে ৪ হাজার বর্ন্যাত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বাবদ ১০ কেজি করে চাল দিবে খাগড়াছড়ি জেলা প্রশাসক।

শনিবার বিকেলে দীঘিনালার উপজেলার জামতলী ও করুণাময় কার্বারী পাড়ায় ১০ কেজি করে প্রতি পরিবাররের মাঝে ত্রাণ বিতরণ করেছেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মোহাম্মদ শহীদুজ্জামান। এদিকে জয়ন্ত কার্বারী পাড়া নামক এলাকায় বন্যার পানিতে ডুবে চংড়াছড়ি এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর এক শিক্ষার্থী নিহত হন। সেখানে পরিদর্শন শেষে নিহতের পরিবারকে ৫০ হাজার টাকা ও ত্রাণ পৌঁছে দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নজরুল ইসলাম, দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মামনুর রশীদ ও সহকারী কমিশনার (ভূমি) লুৎফর নাহার শারমীন প্রমুখ্য।

জানা যায়, দীঘিনালা উপজেলায় বর্ন্যাত সাড়ে ৪ হাজার পরিবার’কে ১০ কেজি করে চাল দেওয়া হবে। এসময় মেরুং ইউপি’তে ১৬শ, বোয়ালখালীতে ১ হাজার, কবাখালী ১১শ, দীঘিনালা ৫শ ও বাবুছড়া ৩শ পরিবার’কে এ ত্রাণ দেওয়া হবে।

খাগড়াছড়ি জেলা প্রশাসকের প্রাপ্ত বরাদ্দ হতে দীঘিনালা উপজেলা প্রশাসনের সার্বিক তত্বাবধানে ও ইউনিয়ন পরিষদ কতৃক যাচাই-বাছাই করে ১ সপ্তাহের মধ্যেই এ ত্রাণ বিতরণ করা হবে বলে জানিয়েছেন দীঘিনালা উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা মামনুর রশীদ।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: