বুধবার , ২৬ অক্টোবর ২০২২ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

ইউপি সদস্য সজিবুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকীতে সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন 

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
অক্টোবর ২৬, ২০২২ ৫:৩২ অপরাহ্ণ

 

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সজিবুর রহমান গত বছরের ২৬ অক্টোবর রাত ১০ টায় কাপ্তাই উপজেলার নতুনবাজার এলাকায় সন্ত্রাসী হামলায় নিহত হন।

আজ( ২৬ অক্টোবর) তাঁর প্রথম মৃত্যুবার্ষিকীতে কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে কাপ্তাই ব্যাঙছড়িকে তাঁর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। এইছাড়া একটি শোক র‍্যালী কাপ্তাই নতুনবাজার হতে শুরু হয়ে কাপ্তাই সড়ক প্রদক্ষিন করে ব্যাঙছড়ি কবর স্থান প্রদক্ষিণ করে আবারোও কাপ্তাই নতুনবাজারে এসে শেষ হয়। এরপর কাপ্তাই নতুনবাজার এলাকায় শোক সভা অনুষ্ঠিত হয়।

এইসময় কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের প্রকৌশলী আবদুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কাজী মাকসুদুর রহমান বাবুল, যুগ্ম সম্পাদক আব্দুল ওহাব, সাংগঠনিক সম্পাদক সাগর চক্রবর্তী, কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামসুল ইসলাম আজমীর, সাধারণ সম্পাদক আকতার আলম, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন, আওয়ামী লীগ নেতা আবুল কাশেম, তজমুল আলী, মোস্তাক আহম্মেদ, একরামুল হক, এম নুর উদ্দিন সুমন, কাজি রকিবুর রহমান মুন্না, শাখাওয়াত হোসেন শওকত নিজাম উদ্দিন ফরহাদ সহ কাপ্তাই ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এইছাড়া কাপ্তাই ইউনিয়ন পরিষদ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ হতে সজিবুর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: