সোমবার , ২ জানুয়ারি ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

সাজেকে শীতবস্ত্র বিতরণ করেছে সেনাবাহিনী

প্রতিবেদক
প্রতিনিধি, বাঘাইছড়ি, রাঙামাটি
জানুয়ারি ২, ২০২৩ ৩:০৩ অপরাহ্ণ

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার ৩৬নং সাজেক ইউনিয়নে বাঘাইহাট সেনা জোনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (০২ জানুয়ারী ) সাজেক ইউনিয়নে ৪ ও ৫ নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামের হত দরিদ্র ও দুস্থ পাহাড়ী ও বাঙ্গালী পরিবারের মাঝে ৪৫৩ জন পাহাড়ি এবং ১২২ জন বাঙালি জনসাধারণের মাঝে বাঘাইহাট বিএফআইডিসি মাঠে শীতবস্ত্র বিতরণ করেন বাঘাইহাট জোন কমান্ডার লেঃ কর্ণেল মুনতাসির রহমান চৌধুরী, পিএসসি এবং মাসালং আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার লেঃ নাভিন সুমেইত মল্লিক।

মাসালং স্কুল মাঠে ৮নং পাড়া,৯নং পাড়া,১০নং পাড়া, মাসালং বাজার, কিজিংপাড়া,লম্বাবাক পাড়া,তালকুম্বা পাড়া,উজানছড়ি, ভূয়াছড়ি,ব্রীজ পাড়া, চাইল্যাতলী পাড়া, মন্দিরাছড়া, একুজ্জাছড়ি, চম্পাতলী পাড়ার মধ্যে – ১৯৩ পাহাড়ি ও ৩২ জন বাঙালি মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় ।

প্রধান অতিথির বক্তব্যে লেঃ কর্ণেল মুনতাসির রহমান চৌধুরী বলেন, দুর্গম পাহাড়ি এলাকায় জনসাধারণ শীতে অনেক কষ্ট পাচ্ছে। তাই সবাইকে একত্রিত করে দেওয়া সম্ভব নয় বিধায় তাদের যাতায়াতের কথা চিন্তা করে বয়স্ক ব্যক্তিদের কষ্ট লাঘবের জন্য আজ আমরা বাঘাইহাট এবং মাসালং এলাকায় পৃথক পৃথক ভাবে কম্বল বিতরণের আয়োজন করেছি।

এই শীতে সাধারণ মানুষের পাশে থাকতে এই উদ্যোগ নেওয়া হয়েছে। সেনাবাহিনী সব সময় দেশের ও মানুষের কল্যানের জন্য কাজ করে থাকে এবং ভবিষ্যতেও এ কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবেন বলে আশ্বাস দেন তিনি। তিনি আরো বলেন, বয়স্ক মানুষ এই তীব্র শীতে যেন কষ্টে না থাকে সে জন্য এই ধরনের উদ্যোগে মানবিক সহায়তার মাধ্যমে নিরাপত্তা বাহিনীর শান্তি প্রতিষ্ঠায় সহায়ক ভূমিকা রাখবে।

এ সময়  উপস্থিত ছিলেন, ৩৬নং সাজেকে ইউনিয়নের চেয়ারম্যান জনাব অতুলাল চাকমা,সাবেক চেয়ারম্যান নেলসন চাকমা (নয়ন), ৪নং ওয়ার্ড মেম্বার জনাব দয়াধন চাকমা,৫নং ওয়ার্ডের মেম্বার পরিচয় চাকমা, ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার সুমিতা রানী চাকমা ,বাঘাইহাট বাজার সভাপতি নাজিম উদ্দীন চৌধুরী, বাঘাইহাট বাজার সেক্রেটারি মোঃ জুয়েল হোসেন এবং এলাকার কার্বারীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

 

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: