সোমবার , ২০ মার্চ ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

কাচালং দাখিল মাদ্রাসায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

প্রতিবেদক
প্রতিনিধি, বাঘাইছড়ি, রাঙামাটি
মার্চ ২০, ২০২৩ ৪:২৪ অপরাহ্ণ

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার ঐতিহ্যবাহী কাচালং দাখিল মাদ্রাসার ২০২৩ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

২০ মার্চ সোমবার সকালে মাদ্রাসা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আলী হোসেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সহকারী ভুমি কমিশনার (ভুমি) মাহাফুজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার অংজিং মারমা, প্রেসক্লাবের সভাপতি দিলীপ কুমার দাশ, পৌর কাউন্সিলর বাহার উদ্দিন সরকার, অবিভাবকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মাদ্রাসার সহকারী শিক্ষক আব্দুল মালেক এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সুপারিন্টেনডেন্ট মাওয়ালা মোঃ ওমর ফারুক।
বক্তারা মাদ্রাসা শিক্ষার উপর গুরুত্বারোপ করেন এবং দাখিল পরীক্ষার্থীদের ভালোভাবে প্রস্তুতি নেয়ার ব্যপারে পরামর্শ প্রদান করেন।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার বলেন মাদ্রাসা শিক্ষার্থীরা বর্তমানে কোন দিকে পিছিয়ে নেই তাই মাদ্রাসায় পড়ে হতাশ হওয়া যাবে না, তিনি মেয়ে শিক্ষার্থীদের উদ্দেশ্য করে আরো বলেন বর্তমানে মেয়ে সব দিকে এগিয়ে যাচ্ছে এই ধারা অব্যাহত রাখতে ভালোভাবে পড়াশোনার বিকল্প নেই।

আলোচনা সভা শেষে মেধা তালিকায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী, ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে যারা বিজয়ী হয়েছেন তাদের পুরস্কার প্রদান করা হয়, একই সাথে আমন্ত্রিত অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: