শুক্রবার , ১২ মে ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের নানা আয়োজন 

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
মে ১২, ২০২৩ ৮:৪৩ অপরাহ্ণ

 

রাঙামাটির কাপ্তাই  চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতাল এবং নার্সিং ইনস্টিটিউটের  আয়োজনে শুক্রবার (১২ মে)   আন্তর্জাতিক নার্স  দিবস উপলক্ষে র‍্যালী,  আলোচনা সভা, সম্মাননা  এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দিবসটি উপলক্ষে হাসপাতালের ডা:  মং স্টিফেন চৌধুরী মিলনায়তনে সন্ধ্যা সাড়ে  ৬ টায় আলোচনা সভায়  প্রধান অতিথির বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী।

চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং এর সভাপতিত্বে ব্রাদার রানা সরকার এবং সিস্টার চিংথুইমা খিয়াং এর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাসপাতালের ক্লিনিক্যাল চীফ এবং সার্জারি কনসালটেন্ট ডা: বিলিয়ম এ সাংমা, রাঙ্গুনিয়া  প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ নাসির এবং  কাপ্তাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ঝুলন দত্ত।

অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন খ্রীস্টিয়ান হাসপাতালের নার্সিং ইনস্টিটিউটের অধ্যক্ষ লাল রুন মই বম, সিএইচসির সিনিয়র নার্স সুপারভাইজার মিসেস নমিতা মিত্র এবং সিস্টার উষা সরকার। স্বাগত বক্তব্য রাখেন  নার্সিং ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্রী রিয়েন ম্রো।

সিএইচসির অর্ন্তভূক্ত বিভিন্ন পোগ্রামে অনন্য অবদানের জন্য এই বছর আর্ন্তজাতিক নার্স দিবসে ৩ জন সাবেক সিএইচসি কর্মীকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। তারা হলেন, হাসপাতালের সিনিয়র নার্স প্রয়াত সিস্টার গৌরি সরকার , নার্সিং ইনস্টিটিউটের সাবেক অধ্যক্ষ সিস্টার অলকা চৌধুরী এবং অপারেশন থিয়েটারের সাবেক ইনচার্জ ব্রাদার অনুপ বিশ্বাস।

এর আগে বিকেল ৪ টায়  দিবসটি উপলক্ষে হাসপাতাল চত্বর হতে একটি বর্ণাঢ়্য র‍্যালী বের হয়। সবশেষে  রাত ৮ টায় কেক কাটা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত: এই বছর নার্স দিবসের প্রতিপাদ্য হচ্ছে ” আমাদের নার্স: আমাদের ভবিষ্যৎ”।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: