সোমবার , ২৪ জুলাই ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

বীর বাহাদুরের সাথে সাক্ষাৎ করলেন বীর কুমার

প্রতিবেদক
ঝুলন দত্ত, কাপ্তাই, রাঙামাটি
জুলাই ২৪, ২০২৩ ১০:৫১ পূর্বাহ্ণ

বাই সাইকেলে ৪০ দিনে দেশের ৬৪ জেলা ভ্রমণকারী রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন এর বাসিন্দা বীর কুমার তনচংগ্যা রবিবার সৌজন্য সাক্ষাৎ করেছেন পার্বত্য  চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং  এমপির এর সাথে।

রবিবার (২৩ জুলাই) সকালে বান্দরবান জেলা শহরস্থ  পার্বত্যমন্ত্রীর বাসভবনে গিয়ে তিনি সাক্ষাৎ  করেন।

সাক্ষাৎ শেষে মুঠোফোনে  বীর কুমার তঞ্চঙ্গ্যা জানান, আমি আজ অনেক বেশি আনন্দিত। পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর স্যারের সাথে দেখা করতে পেরেছি এবং দেশের ৬৪টি জেলা ভ্রমনের বিভিন্ন স্মৃতি উনার কাছে তুলে ধরেছি। উনি সব শুনে অনেক খুশী হয়েছেন। সেইসাথে আমার এই কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন। পাশাপাশি তিনি আমাকে অনেক মুল্যবান কিছু দিক নির্দেশনা প্রদান করেছেন।
এছাড়া আমি আমার পরবর্তী ইচ্ছা ভারতের ২৮টি রাজ্য ভ্রমনের কথা পার্বত্যমন্ত্রীকে জানিয়েছি। এসময় তিনি ভারতে ভ্রমণের জন্য আমাকে সহযোগীতার আশ্বাস প্রদান করেছেন। এছাড়া তিনি আমার এই অর্জনে খুশী হয়ে আমাকে পুরস্কৃত করেছেন।

প্রসঙ্গত, কাপ্তাই উপজেলার ৫নং ওয়াগ্গা ইউনিয়ন এর বাসিন্দা বীর কুমার তঞ্চঙ্গ্যা একজন ভ্রমনপিপাষু ব্যক্তি। যিনি গত ৮ই জুন দেশের ৬৪টি জেলা ভ্রমন করতে সাইকেল নিয়ে বের হন। এবং গত ১৮ জুলাই ৪০ দিনে বাংলাদেশের ৬৪টি জেলা ভ্রমন সমাপ্ত করে রাঙামাটির কাপ্তাইয়ে নিজ জন্মস্থানে ফিরে আসেন।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: