সোমবার , ৩১ জুলাই ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটিতে ছাত্র-যুব-সেচ্ছাসেবক লীগের শান্তি সমাবেশ

প্রতিবেদক
এম কামাল উদ্দিন, রাঙামাটি
জুলাই ৩১, ২০২৩ ২:৫০ অপরাহ্ণ

দেশব্যাপী বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে রাঙামাটিতে শান্তি সমাবেশ করেছে জেলা ছাত্র যুব ও সেচ্ছাসেবক লীগ।

সোমবার সকাল ১১টায় জেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে শহরের বনরুপায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার।
জেলা যুবলীগের সভাপতি ও রাঙামাটি পৌরসভা মেয়র আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ পরিচালনা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা। অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, সাধারণ সম্পাদক মো. মুছা মাতব্বর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শাওয়াল উদ্দিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল প্রমুখ।

এর আগে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গণ থেকে বনরুপা পর্যন্ত একটি শান্তি শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই বিএনপি-জামায়াতসহ স্বাধীনতা বিরোধী চক্র দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতেছে। ষড়যন্ত্রকারীদের সব ষড়যন্ত্র রুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করকে নেতাকর্মী সবাইকে মাঠে অবস্থান নেওয়ার আহবান জানান তিনি।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: