মঙ্গলবার , ১০ অক্টোবর ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটিতে কাঠ বোঝাই চলন্ত ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীর গুলি; চালক গুলিবিদ্ধ

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
অক্টোবর ১০, ২০২৩ ১২:৪১ অপরাহ্ণ

রাঙামাটিতে কাঠ বোঝাই ট্রাকে (চট্ট মেট্রো-ট১১-০৭৯৯) লক্ষ্য করে গুলি ছুড়েছে সন্ত্রাসীরা। এতে ট্রাক চালক সৈয়দ আলম (২৬) গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। মঙ্গলবার সকাল ৯ টার দিকে রাঙামাটি চট্টগ্রাম মহাসড়কের রাঙামাটি সদর উপজেলাধীন সাপছড়ি ইউনিয়নের শালবন এলাকায় এ ঘটনা ঘটে।

রাঙামাটি কোতয়ালী থানার  ওসি আরিফুল আমিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আহত ট্রাক চালককে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়েছে। এলাকায় পুলিশ  ও সেনাবাহিনী মোতায়ন করা হয়েছে। সন্ত্রাসীদের ধরতে পুলিশ ও সেনাবাহিনীর অভিযান চলছে।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আরএমও ডা. শওকত আকবর খান বলেন, আহত ট্রাক চালক ডান পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। গুলিটি বের হয়ে চলে গেছে। শরীরে কোন গুলিবিদ্ধ নেই। চালক আশংকামুক্ত।

ট্রাকে থাকা প্রধান চালক  মো জাকির হোসেন (৪৫) বলেন,  সকালে সেগুন কাঠ ভর্তি করে ট্রাক নিয়ে ঢাকায় যাচ্ছিলাম। ট্রাকটি চালক ছিল সহকারী চালক মো সৈয়দ আলম। আমি ট্রাকে বামের সিটে বসেছিলাম। ট্রাকটি মানিকছড়ি পার হয়ে সকাল ৯ টার দিকে সাপছড়ি মোন পাহাড়টি উঠার সময় সড়কের পশ্চিম প্রান্ত থেকে এলাপাতাড়ি গুলি ছুড়তে থাকে সন্ত্রাসীরা ।

গুলিতে ট্রাকের দুটো চাকা ফুটো করে দেয়া হয়। অল্পের জন্য ট্রাকটি উল্টে পড়েনি। আমরা কোন কোন রকম জ্যাম দিয়ে গাড়িটি রক্ষা করেছি।

সন্ত্রাসীদের ছোড়া গুলি গাড়ি ফুটো হয়ে চ্রালকের পায়ে বিদ্ধ হয়।  খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর টিম ঘটনাস্থলে ছুটে যায়। আহতকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠায়।

এদিকে এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে রাঙামাটি শহরের ট্রাক টার্মিনাল এলাকায় বিক্ষোভ করে ট্রাক চালক ও শ্রমিকরা। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানায় তারা।

ধারণা করা হচ্ছে চাঁদার জন্য সন্ত্রাসীরা এ কাজ করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।

সর্বশেষ - আইন ও অপরাধ

%d bloggers like this: