মঙ্গলবার , ২১ নভেম্বর ২০২৩ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. জাতীয়
  2. রাঙামাটি
  3. খাগড়াছড়ি
  4. বান্দরবান
  5. পর্যটন
  6. এক্সক্লুসিভ
  7. রাজনীতি
  8. অর্থনীতি
  9. এনজিও
  10. উন্নয়ন খবর
  11. আইন ও অপরাধ
  12. ক্ষুদ্র নৃ-গোষ্ঠী
  13. চাকরির খবর-দরপত্র বিজ্ঞপ্তি
  14. অন্যান্য
  15. কৃষি ও প্রকৃতি
  16. প্রযুক্তি বিশ্ব
  17. ক্রীড়া ও সংস্কৃতি
  18. শিক্ষাঙ্গন
  19. লাইফ স্টাইল
  20. সাহিত্য
  21. খোলা জানালা

রাঙামাটিতে মাঠ স্কুল পাঠক্রম হালনাগাদ বিষয়ক কর্মশালা

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি
নভেম্বর ২১, ২০২৩ ৮:৫১ অপরাহ্ণ

জাতীয় পর্যায়ের বেসরকারী সংস্থা “মানুষের জন্য ফাউন্ডেশন” কর্তৃক বাস্তবায়িত ও ইউরোপীয়ান ইউনিয়ন এর অর্থায়নে বাস্তবায়িত প্রকল্প “অংশীদারিত্বের ভিত্তিতে পার্বত্য চট্টগ্রামে সহনশীল জীবিকার জন্য সহায়তা (পিআরএলসি)” এর জেলা পর্যায়ে কার্যক্রম “কৃষক মাঠ স্কুলের পাঠ্যক্রম হালনাগাদ বিষয়ক” কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে রাঙামাটি আঞ্চলিক কৃষক প্রশিক্ষণ ইনস্টিটিউটে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মশালায় কৃষক মাঠ স্কুলের পাঠ্যক্রম সমূহ কৃষকদের যুগোপযোগী প্রশিক্ষণের জন্য বিদ্যমান কারিক্যুলাম ও মডিউল সমূহ পরিবর্তন ও পরিবর্ধন বিষয়ে উপস্থাপন ও মুক্ত আলোচনা করা হয়।

উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব- তপন কুমার পাল, অতিরিক্ত পরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মো: মনিরুজ্জামান, উপ-পরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর; ডা: তুষার কান্তি চাকমা, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা; আব্দুল্লাহ আল হাসান, প্রকল্প পরিচালক, মৎস্য বিভাগ ও অবসরপ্রাপ্ত অতিরিক্ত পরিচালক জনাব-পবন কুমার চাকমা।

এছাড়াও মানুষের জন্য ফাউন্ডেশন এর স্থানীয় সহযোগী সংস্থা আশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েটস্, টংগ্যা, হিল ফ্লাওয়ার, প্রোগ্রেসিভ এর (পিআরএলসি) প্রকল্প কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। কর্মশালাটি ২১শে নভেম্বর ২০২৩ইং সকাল ১০.০০ঘটিকা হতে শুরু হয়ে দুপুর ২.০০টায় শেষ হয়।

সর্বশেষ - আইন ও অপরাধ

আপনার জন্য নির্বাচিত
%d bloggers like this: